বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

স্বামীকে অনলাইনে বিক্রির জন্য বিজ্ঞাপন

আইন ও বিচার ডেস্ক
  ১৫ জুন ২০২১, ০০:০০

সম্পর্ক বিচ্ছেদ ঘটাতে জার্মানির এক মহিলা যা করলেন তা দেখে চোখ কপালে উঠেছে অনেকেরই। এমন উপায়েও যে স্বামী-স্ত্রীর সম্পর্কে বিচ্ছেদ ঘটানো যায় তা দেখালেন তিনি। দীর্ঘ সাত বছরের দাম্পত্য জীবনে বিরক্তি জন্মে গিয়েছিল। অবশেষ স্বামীকে অনলাইনে বিক্রি করার জন্য বিজ্ঞাপন দিলেন জার্মানির হ্যামবুর্গের বাসিন্দা ডর্টে এল।

জানা গিয়েছে, তার স্বামীকে বিক্রির জন্য ই-কমার্স সাইট 'ইবে'তে বিজ্ঞাপন দিয়েছেন বছর চলিস্নশের এই মহিলা। বিজ্ঞাপনের বিবরণে ডর্টে জানিয়েছেন, সাত বছর ধরে কাটান বৈবাহিক জীবনে স্বামীর সঙ্গে আর স্বাচ্ছন্দ্যবোধ করছেন না তিনি। তাই স্বামীকে ত্যাগ করার সিদ্ধান্ত নিয়েছেন।

কেউ মাত্র ১৬ পাউন্ড মূল্য দিলেই স্বামীকে বিক্রি করে দেবেন তিনি। যদি কারও কোনো অসুবিধা থাকে, প্রয়োজনে দরাদরি করতেও রাজি তিনি। কেন আইনি পথে বিচ্ছেদ করছেন না। যদিও এই বিষয়ে কোনো সদুত্তর দেননি ডর্টে এল নামের ওই মহিলা। তবে বিজ্ঞাপনের খবরটি কিছু সময়ের মধ্যেই দাবানলের মতো ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়। রীতিমতো ভাইরাল হয় নেটিজেনদের মধ্যে। সোশ্যাল মিডিয়ায় পড়তে শুরু করে মজাদার সমস্ত বক্তব্য। বিশেষ করে খবরটি বেশি প্রভাব ফেলেছে মহিলাদের মধ্যে।

এমনকি ডর্টেও জানিয়েছেন, বিজ্ঞাপনটি দেওয়ার পর থেকেই বেশ ভালো সাড়া পাচ্ছেন তিনি। যত না তার স্বামীকে ক্রয় করার আবেদন পাচ্ছেন। তার চেয়ে অনেক বেশি পাচ্ছেন হাস্যকর সমস্ত মেসেজ। যদিও এই বিজ্ঞাপনের বিষয়ে প্রথমে কিছুই জানতেন না ডর্টের স্বামী। সংবাদমাধ্যমে খবরটি প্রচারিত হলে, তিনিও জানতে পারেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে