মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

হাতকড়ায় বাঁধা দম্পতির বিচ্ছেদ

আইন ও বিচার ডেস্ক
  ২২ জুন ২০২১, ০০:০০

ভেবেছিলেন হাতকড়ায় বাঁধা পড়লে নতুন করে বাড়বে ভালোবাসা। কয়েক মাস আগে হাতকড়ায় নিজেদের বেঁধে শোরগোল ফেলে দিয়েছিলেন তারা। কিন্তু তা না হয়ে বিচ্ছেদের পথে ইউক্রেনের দম্পতি।

আলেক্সান্দর কুডলে ও ভিক্টোরিয়া পুস্তোভিতোভার দাম্পত্য জীবনে এত বেশি ঝগড়া হতো, যে একপর্যায়ে গিয়ে ক্লান্ত হয়ে হাতকড়া দিয়ে নিজেদের বেঁধে ফেলেন তারা। ২০২১ সালের ভ্যালেন্টাইন ডেতে হাতকড়ায় বেঁধে ফেলেন নিজেদের। আশা করেছিলেন যে এভাবে থাকলে কেউ কাউকে ছেড়ে থাকবেন না ও প্রথমে কষ্ট হলেও পরে মজাই হবে।

সোশ্যাল মিডিয়ায় সরব ছিলেন তারা। বাজার-হাট করা থেকে খাওয়া, ঘুম, এমনকি বাথরুমেও দুজনে একসঙ্গে যেতেন। এই হাতকড়ায় বন্দি জীবনের প্রতিটি মুহূর্ত সোশ্যাল মিডিয়ায় তুলে ধরেছেন ইউক্রেনের এই দম্পতি।

টানা ১২৩ দিন হাতকড়ায় বাঁধা থাকার পর ইউক্রেনের টেলিভিশন চ্যানেলের ক্যামেরার সামনে মুক্ত হন এই দুজন। সে মুহূর্তে উপস্থিত ছিলেন ইউক্রেনের রেকর্ড বুকের এক প্রতিনিধিও, যিনি জানান যে এমন কাজ অন্য কোনো দম্পতি এর আগে করেনি।

হাতকড়ার সঙ্গে সঙ্গে ভেঙে গেল এই দম্পতির সম্পর্কও। কুডলে ও পুস্তোভিতোভার মতে, দীর্ঘদিন এভাবে সংযুক্ত থাকার ফলে দুজনেই একে অন্যের বিষয়ে বেশ কিছু অপ্রিয় সত্যের মুখোমুখি হয়েছেন, যা ভোলার নয়।

প্রাথমিকভাবে হাতকড়ার এই প্রস্তাব পছন্দ হয়নি ভিক্টোরিয়ার, জানান তিনি।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে