বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

মানিকগঞ্জের ইতিহাস-ঐতিহ্য সম্বলিত ব্র্যান্ড বুক বাউলিয়ার মোড়ক উম্মোচন

মানিকগঞ্জ প্রতিনিধি
  ২১ জুন ২০২১, ১৯:৪৭

মানিকগঞ্জ জেলার ইতিহাস ঐতিহ্য তুলে ধরে লেখা ব্র্যান্ড বুক “বাউলিয়া”র মোড়ক উম্মেচন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

আজ বেলা ১২ টার দিকে জেলা প্রশাসনের কার্যালয়ের সম্মেলন কক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিদায়ী জেলা প্রশাসক এস এম ফেরদৌস।

জেলা প্রশাসনের আয়োজনে এই অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. মনিরুজ্জামান,জেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট গোলাম মহিউদ্দিন,জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা দূর-রে-শাহওয়াজ,পৌরসভার মেয়র মো. রমজান আলী,জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও জেলা জজ কোর্টের পিপি অ্যাডভোকেট আব্দুস সালাম,সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ ইকবাল হোসেন,যুগ্ম সাধারন সম্পাদক সুলতানুল আজম খান আপেল,সাংগঠনিক সম্পাদক ও ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক সুদেব কুমার সাহা ও প্রেসক্লাবের সভাপতি গোলাম ছারোয়ার ছানু প্রমুখ।

অনুষ্ঠানে প্রধান অতিথি জেলা প্রশাসক এস এম ফেরদৌস বলেন,জেলা প্রশাসনের উদ্যোগে এই বইটি প্রকাশ করা হয়েছে। এই বইয়ে মানিকগঞ্জ জেলার লোক সংস্কৃতি,প্রাকৃতিক রুপ বৈচিত্র ও ইতিহাস ঐতিহ্য স্থান পেয়েছে। তিনি বলেন, ইতিপুর্বে জাতিরজনক বঙ্গবন্ধু মানিকগঞ্জের কোথায় এসেছিলেন। তিনি ওই সময় মানিকগঞ্জের উন্নয়নের জন্য কি ধরনের উদ্যোগ নিয়েছিলেন সেগুলো তুলে ধরা হয়েছে। এছারা মানিকগঞ্জে যেসব উন্নয়ন মূলক কাজ হয়েছে তা রয়েছে বইটিতে। আরো রয়েছে মানিকগঞ্জের ইতিহাস,ঐতিহ্যবাহী স্থানের নাম,খাবারের নাম,শিল্পী ও নাট্যকারের নাম ঠিকানা রয়েছে।

যাযাদি/এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে