ঈদে দেড় ডজন নাটকে রিক্তা

ঈদে দেড় ডজন নাটকে রিক্তা

করোনায় ঘরবন্দি সময় কাটিয়ে গেল মাসে শুটিংয়ে ফিরেছেন মডেল ও অভিনেত্রী ফারজানা রিক্তা। ঈদকে ঘিরে এখন তুমুল ব্যস্ত রয়েছেন এই অভিনেত্রী। আসছে ঈদে প্রায় এক ডজনেরও বেশি নাটকে দেখা যাবে তাকে।

ফারজানা রিক্তা বলেন, 'গেল মাসের ৫ তারিখ থেকে কাজ শুরু করি। দেশের যা পরিস্থিতি তাতে করে সব সময় ভয়ে থাকতে হয়। তারপরও কাজ করে যাচ্ছি। নিজেকে নিরাপদ রেখে খুবই সতকর্তা অবলম্বন করে শুটিং করছি।'

জানা যায়, আসছে ঈদে প্রায় ১৫টি নাটকে দেখা যাবে রিক্তাকে। এর মধ্যে পাঁচটি সাত পর্বের ও সাতটি একক নাটক। নাটকগুলোতে রিক্তার বিপরীতে দেখা যাবে জাহিদ হাসান, আ খ ম হাসান, মীর সাব্বির, আরফান আহমেদ, নয়ন বাবু, আমিরুল ইসলাম নয়ন প্রমুখকে।

রিক্তা বলেন, এবার করোনা পরিস্থিতি চিন্তা করে গল্পের প্রেক্ষাপট বদলে কাজ করেছি। গল্পে অনেক সময় নায়ক-নায়িকা পরস্পরের হাত ধরে থাকেন। কিন্তু এবার এসব বিষয় পুরোপুরি এড়িয়ে যাওয়া হয়েছে। প্রত্যেকটি সেটের পরিচালক খুবই সচেতন ছিলেন। কারণ তারা সব সময়ই চেয়েছেন শিল্পী বা অন্য কেউ যাতে করোনায় আক্রান্ত না হন।

রিক্তা অভিনীত ঈদে প্রচার হতে যাওয়া নাটকগুলোর মধ্যে রয়েছে সাত পর্বের 'বিগ বস', 'আমি বাবা হতে চাই', 'শিয়াল বাড়ি', 'ডলার', 'জামাই আমার পয়সাওয়ালা', 'স্বপ্ন পুরুষ', 'হার্টলেস মঞ্জু', 'ধারের ভার', 'করোনা জামাই', 'থার্মোমিটার জামাই', 'লাভার জামাই', 'আব্দুল বারেক জাপান যাবে'।

অমিতাভ রেজা পরিচালিত একটি বিজ্ঞাপনচিত্রের মাধ্যমে শোবিজ অঙ্গনে পা রাখেন রিক্তা। এরপর বেশকিছু দর্শকপ্রিয় নাটক-টেলিফিল্ম উপহার দিয়েছেন তিনি। ২০১৫ সালে 'কার্তুজ' সিনেমার মাধ্যমে বড় পর্দায় পা রাখেন। তার অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা অরুণ চৌধুরী পরিচালিত 'আলতাবানু'।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে