বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

এবার দিয়ার নাম!

তারার মেলা ডেস্ক
  ২৪ সেপ্টেম্বর ২০২০, ০০:০০

সুশান্ত সিং রাজপুতের মৃতু্য তদন্তে নেমে বলিউডে মাদকযোগের ইঙ্গিত পেয়েছিল ভারতের গোয়েন্দা এবং নিরাপত্তা সংস্থা সিবিআই। এরপর আলাদা করে মামলা রুজু করে তদন্ত করে এনসিবি। ইতোমধ্যেই গ্রেপ্তার রয়েছেন রিয়া চক্রবর্তী, শৌভিক চক্রবর্তীসহ ১৮ জন। তবে লম্বা হচ্ছে বলিউডের তালিকা। সারা আলি খান, রাকুল প্রীত সিং, শ্রদ্ধা কাপুর, দীপিকা পাড়ুকোনের পর এবার নাম জড়ালো দিয়া মির্জার। দীপিকার পর এবার দিয়া মির্জাকেও সমন পাঠাবে এনসিবি, অন্তত সূত্র মারফত জানা গেছে এমনটাই। খুব দ্রম্নত জিজ্ঞাসাবাদের জন্য নর্কো দপ্তরে তলব করা হবে এই অভিনেত্রীকে। মাদক পাচারকারী অঙ্কুশ আর অনুজ কেশওয়ানিকে জেরার সময়ই দিয়ার নাম উঠে এসেছে বলে জানিয়েছেন এনসিবি তদন্তকারীরা।

এনসিবি সূত্রে আরও জাননো হয়েছে, দিয়ার ম্যানেজার হলেন অনুজের প্রেমিকা। তিনিই দিয়াকে সময়মতো মাদক পৌঁছে দিতেন। ২০১৯ সাল থেকেই চলছে এই আদান-প্রদান। এমনকি, দুইবার মাদক পাচারকারীদের সঙ্গে দেখাও করেছিলেন দিয়ার ম্যানেজার। দিয়ার ম্যানেজারকেই আগে ডেকে পাঠানো হচ্ছে বলে সংবাদ সূত্রের খবর। এরপর ডেকে পাঠানো হবে অভিনেত্রীকে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<113009 and publish = 1 order by id desc limit 3' at line 1