শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

সংবাদ সংক্ষেপ

নতুনধারা
  ১৮ ফেব্রুয়ারি ২০২১, ০০:০০

ফের নানা হলেন ডিপজল

ম তারার মেলা রিপোর্ট

ফের নানা হলেন চলচ্চিত্রের 'মুভিলর্ড'খ্যাত প্রযোজক ও অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল। মঙ্গলবার রাজধানীর ইউনাইটেড হাসপাতালে তার মেয়ে ওলিজা মনোয়ার এবার কন্যাসন্তানের জন্ম দেন। ওলিজা নিজেই সুসংবাদটি জানিয়েছেন। তিনি মেয়ের নাম রেখেছেন ওরাহ রহমান ওযজি। বর্তমানে মা ও নবজাতক দু'জনই সুস্থ আছেন বলে জানিয়েছেন ওলিজা। কন্যার সঙ্গে ছবি প্রকাশ করে ওলিজা ফেসবুকে লিখেছেন, 'আলহামদুলিলস্নাহ্‌?। আমাদের কন্যাসন্তান হয়েছে। দেখুন ওরাহ রহমান ওযজিকে। মনোয়ার পরিবারের প্রথম নাতনি। আমাদের জন্য দোয়া করবেন। আলস্নাহ হুম্মা বারিকলানা।'

২০১৮ সালের ১৯ জুন রাজধানীর একটি অভিজাত হোটেলে গাঁটছড়া বাঁধেন ওলিজা ও অর্পণ রহমান। নানা সময় এ দম্পতি দেশ-বিদেশ ঘুরে বেড়ান এবং সুন্দর মুহূর্তগুলো শেয়ার করেন ফেসবুকে।

ওলিজা মনোয়ার লন্ডনে বিজনেস স্টাডিজ নিয়ে স্নাতক সম্পন্ন করেছেন। এছাড়া ফিল্ম অ্যান্ড মিডিয়া ও মেকআপ বিষয়ে পড়াশোনা করেছেন। 'মনোয়ার লন্ডন মেকওভার স্টুডিও' নামে ঢাকায় তার একটি প্রতিষ্ঠান রয়েছে। এছাড়া পরিচালনার সঙ্গেও যুক্ত হয়েছেন ওলিজা। ২০১৭ সালে বাবা ডিপজলকে নিয়ে 'মেঘলা' নামে একটি হরর সিনেমার শুটিং শুরু করেছিলেন তিনি। সিনেমাটির কাজ এখনো শেষ হয়নি। তাদের প্রথম পুত্রসন্তান ওলসায় রহমান ২০১৯ সালে ৯ নভেম্বর জন্মগ্রহণ করে।

পারিশ্রমিক বাড়াচ্ছেন সুস্মিতা সেন!

ম তারার মেলা ডেস্ক

সফল হয়েছে সুস্মিতা সেনের ডিজিটাল অভিষেক। ওটিটি পস্ন্যাটফর্মে মুক্তি পাওয়া 'আর্যা' ওয়েবসিরিজে তার অভিনয়, ব্যক্তিত্ব দর্শকদের নতুন করে মুগ্ধ করেছে। 'আর্যা'র সাফল্যে ডিজনি পস্নাস হটস্টার সুস্মিতা সেন ও পরিচালক রাম মাধভানিকে নতুন প্রকল্পে চুক্তিবদ্ধ করতে চাইছেন। তবে ডিজনির আশা কতটা পূরণ হবে সেটা এখনো নিশ্চিত নয়। বলিউড হাঙ্গামা জানাচ্ছে, এক্ষেত্রে মূল সমস্যাটা হবে খোদ সুস্মিতা সেনকে নিয়েই। কারণ তিনি এখন তার পারিশ্রমিক বাড়াতে চাইছেন। অবশ্য এমনটা তো হওয়ারই কথা। 'আর্যা' সিরিজের সাফল্যের পেছনে পর্দায় ছিল সুস্মিতার ব্যক্তিত্বের প্রভাব এবং তারকা খ্যাতি। তিনিই আর্যার নায়ক। আর তাই তিনি বলিউডের প্রথম সারির তারকাদের মাপে পারিশ্রমিক চাইবেন না-ই বা কেন?

একদিকে সুস্মিতা সেন যখন নিজের সাফল্যের পরিপ্রেক্ষিতে পারিশ্রমিক বাড়াতে চাইছেন ঠিক তখনই উল্টো দিকে ডিজনি পস্নাস হটস্টার তার ব্যয় সংকোচন করতে চাইছে। এরও কারণ আছে। তাদের সবচেয়ে ব্যয়বহুল ভারতীয় কনটেন্টগুলো আশানুরূপ সাফল্য পায়নি। লক্ষ্ণীসহ আরো কয়েকটি প্রকল্পের ব্যর্থতা ডিজনিকে তাদের আর্থিক বিষয়াদি নিয়ে দুশ্চিন্তায় ফেলেছে। একই সঙ্গে তারা ছবির মান নিয়েও নতুন করে সতর্ক হতে চাইছে। আর্যার দ্বিতীয় সিজন নিয়ে ভাবছে ডিজনি হটস্টার। অবশ্য আর্যার পরিচালক রাম মাধভানি এখন যুক্ত রয়েছেন একটি ফিচার ফিল্মে।

প্রেসিডেন্ট হওয়ার ইচ্ছে জনসনের

ম তারার মেলা ডেস্ক

২০১৬ সালের শেষ দিকে সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজের সুপ্ত ইচ্ছের কথা প্রকাশ করেছিলেন ডোয়াইন জনসন ওরফে 'দ্য রক'। মার্কিন প্রেসিডেন্ট হওয়ার সে আকাঙ্ক্ষা আর বাস্তবে রূপ পায়নি। মাঝে হয়ে গেছে দুটি নির্বাচন। এবার আবারও পুরানো ইচ্ছের কথা মনে করিয়ে দিলেন রেসলিং ছেড়ে হলিউডেও সুনাম কামানো এই তারকা। পশ্চিমা গণমাধ্যমের বরাতে জানা যায়, এক্ষেত্রে ডোয়াইন মার্কিন জনগণের ইচ্ছেকে প্রাধান্য দিতে চান। এই মেগাস্টারের ভাষ্য, 'যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট নির্বাচনে আমি অংশ নিতে পারি, যদি জনগণ আমাকে বিবেচনা করেন। আমি আমার একক সিদ্ধান্ত নিয়ে উলস্নসিত হতে চাই না। এর পুরোটাই নির্ভর করছে জনগণের ওপর। তাই আমি অপেক্ষা করতে চাই এবং তাদের কথা শুনতে চাই। আমি আমার আঙুল জনগণের বুকে রাখতে চাই; তাদের প্রতিধ্বনিতে

আমার কান পাততে চাই।'

ডোয়াইন জনসন ২০১৭ সালে তার এই আগ্রহের কথা প্রথম জনসম্মুখে বলেন একটি অনুষ্ঠানে। তখন তিনি বলেছিলেন, সত্যিই তিনি নির্বাচন করতে চান। কিন্তু হলিউডের চাপা সিডিউলের কারণে সে যাত্রায় বেশি দূর এগুতে পারেননি 'দ্য রক'।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে