পা বাড়ালেই বিতর্ক

পা বাড়ালেই বিতর্ক
নুসরাত জাহান

টলিউড অভিনেত্রী ও সংসদ সদস্য নুসরাত জাহান। দুই বাংলার চলচ্চিত্রপ্রেমীদের কাছেই অতি পরিচিত একটি নাম। সে সঙ্গে বলা চলে বিতর্কেরও আরেক নাম নুসরাত জাহান। পা বাড়ালেই বিতর্কে জড়িয়ে যান এ তারকা। বিশেষ করে ২০১৯ সালের ১৯ জুন বিয়ের পর থেকে যেখানে হাত বাড়িয়েছেন সেখানেই বিতর্ক ছড়িয়েছেন। পেয়েছেন বিভিন্ন মহল থেকে নানা তিরস্কার। শুধু তাই নয়, হত্যাসহ ধর্ষণেরও হুমকি আসে এ অভিনেত্রীর বিরুদ্ধে। মুসলিম হয়ে অন্য সম্প্রদায়ের কাউকে বিয়ে করা, পূজামন্ডপে গিয়ে পূজা করা এবং একজন জনপ্রতিনিধি হয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে খোলামেলা ছবি পোস্ট করা- সব মিলিয়ে বছর দুই ধরেই সমালোচনা ও বিতর্কের জন্ম দিয়ে আসছেন তিনি। তবে এবার তিনি বিতর্কিত হচ্ছেন নতুন একটি বিষয় নিয়ে। গত কয়েকদিন ধরে উত্তাপ ছড়াচ্ছে চাঞ্চল্যকর একটি বিষয়। হঠাৎ করেই নুসরাত জাহানের অন্তঃসত্ত্বা হওয়ার খবর ছড়িয়ে পড়ে। আর এতেই জলঘোলা হতে থাকে চারপাশে। জানা গেছে, সবকিছু ঠিক থাকলে আগামী ১০ সেপ্টেম্বরেই মা হবেন নুসরাত। আর এ খবরে দেখা দিয়েছে মিশ্র প্রতিক্রিয়া। নুসরাতের স্বামীর দাবি করছেন, এ সন্তান তার নয়। শুধু তাই নয়, আদালতে মামলাও করেছেন নুসরাতের স্বামী নিখিল জৈন। নিখিলের ভাষায় 'এ বিষয়ে আমি কিছুই জানি না। নুসরাতের সঙ্গে দীর্ঘদিন আমার কোনো সম্পর্ক নেই। এ থেকেই স্পষ্ট হয়ে যায় যে এই সন্তান আমার নয়।'

দাম্পত্য সম্পর্কের টানাপোড়েনের জেরে নুসরাত জাহানের সঙ্গে বিচ্ছেদ চেয়ে আইনি পদক্ষেপ নেওয়ার কথা জানিয়েছেন নিখিল জৈন। ছয় মাস ধরে দুজনের আলাদা থাকা ও নুসরাতের সন্তানসম্ভবা হওয়ার খবর প্রকাশ্যে আসার পর সোমবার নিখিল জানান, যেদিন তিনি জেনেছেন নুসরাত তার সঙ্গে থাকতে চান না, সেদিনই বিচ্ছেদ চেয়ে দেওয়ানি মামলা দায়ের করেছেন তিনি।

এদিকে বিষয়টি নিয়ে নানা রকম উস্কানিমূলক মন্তব্য চলছে বিভিন্ন মহলে। বাদ যাচ্ছে না সামাজিক যোগাযোগ মাধ্যমও। এই 'গসিপ' নিয়েই আপাতত মজে রয়েছেন নেটিজেনরা। মজার ছলে কেউ কেউ বলছেন, অন্তঃসত্ত্বা হওয়ার পর প্রিয় অভিনেত্রীকে আরও সুন্দর দেখাচ্ছে। কেউ আবার অনাগত সন্তানের জন্য অগ্রিম শুভেচ্ছা ও শুভকামনা জানিয়েছেন। অভিযোগ উঠেছে, এ সন্তান টলিউড অভিনেতা যশ দাশ গুপ্তের। কারণ দীর্ঘদিন ধরেই নিখিল এবং নুসরাত আলাদা থাকছেন। আর চলতি বছরের শুরু থেকেই একসঙ্গে প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছেন নুসরাত-যশ। এর আগে একসঙ্গে দুজন সিনেমাতেও অভিনয় করেছেন। দুজনের প্রথম ছবি 'ওয়ান'। তখন দুজনে শুধুই বন্ধু ছিলেন। বিপত্তিটা হয় দ্বিতীয় ছবির শুটিংয়ের সময়। সেটেই যশের প্রেমে পড়ে যান নুসরাত। ততদিনে নুসরাতের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টও 'নিখিলহীন'। প্রথমে লুকোছাপা থাকলেও ধীরে ধীরে সম্পর্কটা নিয়ে অনেক সহজ হয়েছেন যশ-নুসরাত। অনেকদিন আগেই নিখিলের বাড়ি ছেড়ে নিজের বালিগঞ্জের ফ্ল?্যাটে থাকতে শুরু করেছেন নুসরাত। যশও এখন বেশিরভাগ সময়ই নুসরাতের ফ্ল?্যাটেই কাটান।

২০১৯ সালের ১৯ জুন তুরস্কে বিয়ে করেছিলেন নুসরাত ও নিখিল। সঙ্গে ছিলেন পরিবার-পরিজন এবং হাতে গোনা কিছু আত্মীয়। সাগর তীরে বসেছিল বিয়ের আসর। নুসরাতের মা-বাবা-বোন ও আত্মীয়রা দুভাগে তুরস্কে পৌঁছান। এই বিয়েতে যোগ দিয়েছিলেন নুসরাতের বান্ধবী আরেক সংসদ সদস্য ও টলিউড তারকা মিমি চক্রবর্তীও। এরপর ৪ জুলাই কলকাতার এক হোটেলে রিসেপশনের আয়োজন করেন নুসরাত-নিখিল। আমন্ত্রিতদের মধ্যে থাকে টলিউডের প্রথম সারির তারকা এবং বিশিষ্ট রাজনৈতিক ব্যক্তিত্বরা। তখন থেকেই একের পর এক ছবি, ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন দু'জন। অনুরাগীরা তা দেখে উচ্ছ্বাসে ভাসতে থাকেন। বিয়ের পরেই নুসরাত ছবি টুইট করেন। সেখানে লেখেন, 'নিখিলের সঙ্গেই বাকি জীবন সুখে-শান্তিতে কাটাতে চাই।'

তবে বছর গড়ানোর আগেই সমীকরণ বদল। আচমকাই উষ্ণতা হারায় সম্পর্ক। আর কয়েকদিন পরেই দু'জনের দ্বিতীয় বিবাহবার্ষিকী। কিন্তু এরই মধ্যে সম্পর্কের রসায়ন পুরোপুরি পাল্টে গেছে। গত বছরের পুজোর পর থেকেই নুসরাত-নিখিলের সম্পর্কের ভাঙনের কথা শোনা যাচ্ছিল। তখন গণমাধ্যমকে নুসরাত জানিয়েছিলেন, নিখিলের সঙ্গে তিনি আর থাকছেন না। সেই সময় থেকেই নুসরাত ও যশের প্রেমের গুঞ্জন শোনা যাচ্ছিল। নদীর এক দিক যখন ভাঙে, তখন আরেক দিক গড়ে ওঠে। এরকমটাই কি হচ্ছে অভিনেত্রী সংসদ সদস্য নুসরাত জাহান ও তার স্বামী নিখিল জৈনের সঙ্গে!

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে