শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

সংবাদ সংক্ষেপ

নতুনধারা
  ১৬ সেপ্টেম্বর ২০২১, ০০:০০

কুমার বিশ্বজিতের কণ্ঠে শিশুতোষ গান

ম তারার মেলা রিপোর্ট

এবার শিশুদের জন্য গান গাইলেন বরেণ্য কণ্ঠশিল্পী কুমার বিশ্বজিৎ। 'তুলতুলে গাল নরম দুহাত আমার ছোট্ট পরী/ তোকে ছাড়া যায় না থাকা বল না-রে কি করি'- এমন আদুরে কথার শিশুতোষ গানটির নাম 'আমার ছোট্ট পরী'। গানটি লিখেছেন রাফিউজ্জামান রাফি এবং সুর-সংগীতায়োজন করেছেন সুমন কল্যাণ। সম্প্রতি গানটির একটি গল্পনির্ভর ভিডিও অবমুক্ত করা হয়েছে অন্তর্জালে। বিলেত টিভির অফিসিয়াল ইউটিউব চ্যানেল থেকে এটি অবমুক্ত করা হয়। গানটি প্রসঙ্গে সংগীত পরিচালক সুমন কল্যাণ বলেন, 'গত বাবা দিবসের জন্য গানটি করেছিলাম, কিন্তু কোভিডসংক্রান্ত জটিলতার জন্য সঠিক সময়ে মুক্তি দেওয়া সম্ভব হয়নি। কৃতজ্ঞতা বরাবরের মতোই কুমার বিশ্বজিৎ দাদার প্রতি। যিনি সব সময় আমার মাথার ওপর ছায়া হয়ে আছেন।' মিউজিক ভিডিওটি নির্মাণ করেছেন জি এইচ রাসেল। গানটি প্রযোজনা করেছেন হাবিবুর রহমান।

এশিয়ার প্রভাবশালী নারী দীপিকা!

ম তারার মেলা ডেস্ক

প্রাপ্তির ঝুলি পূর্ণ হলো বলিউড তারকা দীপিকা পাড়ুকোনের। এক জরিপে দেখা গেল, চলচ্চিত্র ও টিভি ইন্ডাস্ট্রিতে এশিয়ার সবচেয়ে প্রভাবশালী নারী তিনি। গালা বিঙ্গোর প্রতিবেদনের বরাতে বলিউড বাবল জানায়, সিনেমা ছাড়াও বলিউডের অন্যতম প্রভাবশালী অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের রয়েছে বড় বড় ব্র্যান্ডের সঙ্গে চুক্তি। এবার তার পালকে যুক্ত হয়েছে এশিয়ার সবচেয়ে প্রভাবশালী নারীর তকমা। প্রতিবেদনে বলা হয়েছে, সামাজিক যোগাযোগ মাধ্যমে সব মিলিয়ে দীপিকা পাড়ুকোনের অনুসারী ১৩৯ মিলিয়ন (ওই প্রতিবেদন প্রকাশ পর্যন্ত), যা তাকে টিভি ও ফিল্ম বিভাগে এশিয়ার সবচেয়ে প্রভাবশালী নারীতে পরিণত করেছে। ইনস্টাগ্রামে এনগেজমেন্ট রেটেও দীপিকা শীর্ষে। এ ছাড়া ইমপ্রেশন পার টুইট, তিন মিলিয়ন গুগল সার্চসহ মোস্ট মিডিয়া মেনশন ক্যাটাগরিতে শীর্ষে দীপিকা। অবাক হওয়ার কিছু নেই যে আন্তর্জাতিক এনডোর্সমেন্টে দীপিকাকে কুইন বলা যেতে পারে। তিনি লেভিস, লাইকি, টিসোট ও চপার্ডের মতো ব্র্যান্ডের সঙ্গে যুক্ত।

দীপিকা বর্তমানে পাড়ুকোন শাহরুখ খানের 'পাঠান' সিনেমায় কাজ করছেন। আগামীতে স্বামী রণবীর সিংয়ের বিপরীতে '৮৩' সিনেমায় দেখা যাবে। এ ছাড়া শকুন বাত্রার একটি সিনেমাতেও দেখা যাবে এ অভিনেত্রীকে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে