সংবাদ সংক্ষেপ

সংবাদ সংক্ষেপ

তানজিন তিশা ফের শুভেচ্ছাদূত

ম তারার মেলা রিপোর্ট

মডেল-অভিনেত্রী তানজিন তিশা স্মার্টফোন ব্র্যান্ড ইনফিনিক্সের শুভেচ্ছাদূত হিসেবে নতুন করে চুক্তিবদ্ধ হয়েছেন। আগামী এক বছর তিনি ইনফিনিক্স ব্র্যান্ড ও কোম্পানিটির বিভিন্ন ডিভাইসের প্রচারে অংশ নেবেন। আলোচিত এই মডেল বিগত বছরেও ইনফিনিক্স ব্র্যান্ডের অ্যাম্বাসেডরের দায়িত্ব পালন করেন। ব্র্যান্ডের প্রসারে বিগত বছরে গুরুত্বপূর্ণ অবদান রেখেছেন তানজিন তিশা। চুক্তিবদ্ধ হওয়ার ব্যাপারে তিনি বলেন, 'আকর্ষণীয় ডিজাইন, নান্দনিক ফিচার ও গুণগত মানের ইনফিনিক্স ব্র্যান্ডের স্মার্টফোনগুলো সহজেই এ দেশের গ্রাহকদের মন জয় করে নিয়েছে। তরুণ প্রজন্মের একজন প্রতিনিধি হিসেবে তাদের-ই প্রিয় একটি ব্র্যান্ডের প্রচারের দায়িত্ব পেয়ে আমি ভীষণভাবে গর্বিত। এ বছর আরও আধুনিক প্রযুক্তিসম্পন্ন ও উদ্ভাবনী স্মার্টফোন বাজারে এনে ইনফিনিক্স নিজের অবস্থান দৃঢ় করবে এমনটাই বিশ্বাস করি।'

এদিকে ইনফিনিক্স জানিয়েছে, আকর্ষণীয় ডিজাইন ও সর্বাধুনিক প্রযুক্তির স্মার্টফোনগুলো নতুন প্রজন্মের কাছে পরিচিত করার ক্ষেত্রে তানজিন তিশাই এখন পর্যন্ত ব্র্যান্ডের সেরা পছন্দ। তিনি দীর্ঘদিন ধরে সুনামের সঙ্গে বাংলাদেশের গ্রাহকদের কাছে ইনফিনিক্সের বার্তা পৌঁছে দিয়েছেন। আবারও তাকে শুভেচ্ছাদূত করতে পেরে ইনফিনিক্স পরিবার আনন্দিত। নতুন বছরে ব্র্যান্ডকে ঘিরে কোম্পানির পরিকল্পনাসমূহ বাস্তবায়নে তানজিন তিশা জোরাল ভূমিকা রাখবেন। নতুন বছরকে ঘিরে ইতোমধ্যে ইনফিনিক্স ব্র্যান্ডটির বিভিন্ন কার্যক্রমের সঙ্গে দেশের প্রথম সারির টেক রিভিউয়ার ও সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সারদের অন্তর্ভুক্ত করেছে। প্রিমিয়াম এ ব্র্যান্ডের জন্য টেক রিভিউয়ার ও সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সারদের ভালোবাসা এবং কাজের প্রতি সম্মান জানাতে তাদের ক্রেস্ট ও গিফটসামগ্রী উপহার দেওয়া হয়েছে। একই দিনে শুভেচ্ছাদূত তানজিন তিশার সঙ্গে আনুষ্ঠানিক চুক্তি সম্পন্ন করে ইনফিনিক্স।

কলকাতা টু নওগাঁ

ম তারার মেলা রিপোর্ট

নওগাঁয় চলছে সরকারি অনুদানের সিনেমা 'বিলডাকিনী'র শুটিং। গত সাতদিন ধরে সেখানে শুটিং চললেও ভারতীয় অভিনেত্রী পার্নো মিত্রের জন্য অপেক্ষায় ছিলেন বাংলাদেশি অভিনেতা মোশাররফ করিম। সেই অপেক্ষার পালা শেষ হলো মঙ্গলবার। ওইদিন বিকালে কলকাতা থেকে সরাসরি নওগাঁয় চলে যান পার্নো মিত্র। শুধু তাই নয়, রাতে সেখানে গিয়েই সরাসরি শুটিংয়ে অংশ নেন এই টলিউড অভিনেত্রী। যদিও শুরুতে কথা ছিল, একদিন বিশ্রাম নিয়ে পরের দিন সকাল থেকে কাজ করবেন পার্নো। কিন্তু মোশাররফ করিমসহ শুটিং ইউনিট প্রস্তুত থাকায় মঙ্গলবার থেকেই তিনি কাজ শুরু করেন। বিষয়টি জানিয়েছেন সিনেমার পরিচালক ফজলুল কবীর তুহিন। তিনি বলেন, 'করোনা পজিটিভ হওয়ায় পার্নো শুটিংয়ে অংশগ্রহণ করতে পারেননি এতদিন। কিন্তু তার সঙ্গে যোগাযোগ ছিল সবসময়।' পরিচালক জানান, নওগাঁ জেলার বিভিন্ন লোকেশনে চলচ্চিত্রটির শুটিং চলবে আগামী ২৫ জানুয়ারি পর্যন্ত। এর মধ্যেই পুরো ছবির কাজ শেষ হবে। আপাতত ৬০ ভাগ সম্পন্ন হয়েছে বলে দাবি পরিচালকের। নূরদ্দিন জাহাঙ্গীরের উপন্যাস 'বিলডাকিনী' অবলম্বনে তৈরি করা হয়েছে এ সিনেমার চিত্রনাট্য। ২০১৯-২০ অর্থবছরে অনুদান পাওয়া এ ছবিটিতে উঠে আসবে নারীশক্তি ও মাতৃত্বের স্বাধীনতার গল্প।

চলতি বছরেই শমিতার বিয়ে!

তারার মেলা ডেস্ক

এ বছরই বিয়ে করছেন বলিউড তারকা শিল্পা শেঠির ছোট বোন শমিত শেঠি- এমন খবরই ভেসে বেড়াচ্ছে বলিউডের আকাশে। আর এমন খবর চাউর হয়েছে শমিতার বক্তব্য থেকেই। এরই মধ্যে 'বিগ বস ১৫'-এ নিজের বিয়ের পরিকল্পনার কথা জানিয়ে দিয়েছেন শমিতা। চলতি বছরেই বিয়ে করছেন তিনি। কিন্তু পাত্র কে? প্রেমিক রাকেশ বাপট যে নন, শমিতার কথায় অন্তত তেমনই ইঙ্গিত পাওয়া গেছে। 'বিগ বস'র গত পর্বে এক জ্যোতিষী এসেছিলেন, যিনি প্রত্যেক প্রতিযোগীর ভবিষ্যদ্বাণী করছিলেন। শমিতার ক্ষেত্রে জ্যোতিষী বলেন, খুব তাড়াতাড়ি বিয়ে হবে তার। পাত্র অতি সাধারণ। কিন্তু বিয়ের পরে তার ভাগ্য খুলে যাবে। শমিতার বিবাহিত জীবন সুখের হবে। শমিতা ও তার স্বামীর সংসারে এক ছেলে ও এক মেয়ে হবে।

জ্যোতিষীর এমন ভবিষ্যদ্বাণীর পর আরেক প্রতিযোগী নিশান্ত ভট্টকে শমিতা জানান, তিনি চলতি বছরেই বিয়ে করবেন। কিন্তু পাত্রের খোঁজ নেই।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

সকল ফিচার

ক্যাম্পাস
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
বিজ্ঞান ও প্রযুক্তি
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
হাট্টি মা টিম টিম
কৃষি ও সম্ভাবনা
রঙ বেরঙ

Copyright JaiJaiDin ©2022

Design and developed by Orangebd


উপরে