বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

নতুন বছর নতুন জীবন

পরীমনি গ্রেপ্তার হওয়ার পর তার দ্বিতীয় স্বামী কেশবপুরের ফুটবলার ফেরদৌস কবীর সৌরভ মুখ খোলেন মিডিয়ার সামনে। সৌরভ জানান, ২০১২ সালের ২৮ এপ্রিল পরীমনির সঙ্গে তার বিয়ে হয়। তাদের এখনো তালাক হয়নি। বিয়ের পর ফুটবল খেলতে সৌরভের ডাক পড়ে ঢাকায়। তখন স্ত্রীকে নিয়ে ঢাকার বনশ্রীতে বাসা ভাড়া নেন। পরীমনিকে মিরপুরের একটি কলেজে ভর্তি করেন। কলেজে পড়া অবস্থায় মিডিয়ায় জড়িত এক ব্যক্তির নজরে পড়েন পরী। অভিনয়ে যাত্রা শুরু হয় তার। পরিচয় ও সুসম্পর্ক হয় অনেকের সঙ্গে। তাদেরই একজন সাংবাদিক তামিম হাসান। তার সঙ্গে পরীর প্রেমের সম্পর্ক শুরু হয়েছিল ২০১৬ সালের ভালোবাসা দিবসে। ২০১৯ সালের ভালোবাসা দিবসে বাগদান সারেন বিনোদন সাংবাদিক তামিম হাসান ও পরীমনি
মাসুদুর রহমান
  ২৭ জানুয়ারি ২০২২, ০০:০০
পরীমনি

'নায়িকা' হিসেবে স্বার্থকতার বিচারে দর্শকরা বিভক্ত হলেও তার রূপে যে নামের যথার্থতা রয়েছে এতে কারো সন্দেহ নেই। রূপকথার গল্পের পরীর মতোই কল্পনাতীত রূপসী। রূপকথার সেই পরীটাই যেন নেমে এসেছে বাস্তবে। নামও তার পরী। দর্শকের কাছে যিনি পরীমনি নামে পরিচিত। যদিও তার কোনো সিনেমাই এখন পর্যন্ত আহামরি ব্যবসা কিংবা আলোচনার ঝড় তুলতে পারেনি, তবুও দেশের আপামর দর্শকের কাছে নিজেকে পৌঁছাতে পেরেছেন তিনি। ব্যক্তিগত জীবনে নানা কর্মকান্ড, ভার্চু্যয়াল দুনিয়ায় বিশেষ ইসু্য, বিশেষ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে খোলামেলা ছবি প্রকাশের মাধ্যমেও দেশজুড়ে নিজেকে পরিচিত করতে পেরেছেন তিনি। আবার দফায় দফায় বিয়ে এবং হুট-হাট বিচ্ছেদের মাধ্যমেও আলাদা একটা পরিচিতি গড়ে উঠেছে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত ও সমালোচিত নায়িকা পরীমনি। আর এসব কারণে বছর জুড়েই খবরের শিরোনামে থাকেন এই গস্ন্যামার গার্ল। নতুন বছরটি শুরুও হয়েছে তার নতুনভাবে। জীবন পাতায় যুক্ত হয়েছে নতুন অধ্যায়।

অনেকটা পাশ্চাত্য সংস্কৃতির মতোই হঠাৎ করেই বিয়ের আগে মা হওয়ার খবরে শিরোনাম হন পরীমনি। গত ১০ জানুয়ারি দুপুরে গণমাধ্যমকে মা হওয়ার খবর দিয়ে অনাগত সন্তানের বাবা হিসেবে অভিনেতা শরীফুল রাজের নাম প্রকাশ করেন পরী। জানান, পরিচালক গিয়াস উদ্দিন সেলিমের 'গুণীন' চলচ্চিত্রের সেটে তারা প্রেমে পড়েন। সম্পর্কের সাতদিনের মাথায় নেন বিয়ের সিদ্ধান্ত। এই সময়টাতেই তারা একে অপরের প্রতি বিশ্বাস স্থাপন করেন, মন বিনিময় করেন। অবশেষে নেন ঘর বাঁধার সিদ্ধান্ত। তবে বিয়ে করলেও সেটি গোপন রেখেছিলেন পরী ও রাজ। তবে তখন বিয়ে করেছিলেন কিনা- তা নিয়ে এখনও কৌতূহল রয়েছে অনেকের।

মা হওয়ার অনুভূতি জানাতে গিয়ে তখন পরী বলেছিলেন, 'এ অনুভূতি প্রকাশ করা যায় না, বলে-লিখেও বোঝানো সম্ভব নয়। আমার জীবনের সেরা উপহারটি সৃষ্টিকর্তার কাছ থেকে পেতে যাচ্ছি। আমার ভক্ত, বন্ধু ও স্বজনদের বলবো আমাদের জন্য দোয়া করতে। মমতার ছায়া নিয়ে আমার পাশে থাকতে।' পরী জানান, কন্যা সন্তান হলে তার নাম রাখবেন রানী আর পুত্র সন্তান হলে রাজ্য। মা হওয়ার খবরে নিজের ফেসবুক আইডি থেকে পরীকে ধন্যবাদ জানান শরিফুল রাজ। জানান, ১৭ অক্টোবর তাদের বিয়ে হয়েছে। রাজ বলেন, 'সন্তান জন্মের পর বেশ বড় করে আমরা বিয়ের অনুষ্ঠান করব।' কিন্তু তার আগেই আরেক চমক দিল রাজ-পরী।

এবার প্রকাশ্যে আরেকবার বিয়ের আনুষ্ঠানিকতা সারলেন তারা। যেখানে কমতি ছিল না কোনো আয়োজনের। ২১ জানুয়ারি শুক্রবার হলুদ সন্ধ্যার পর শনিবার রাতে হয়ে গেল জমকালো আয়োজনে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা। সাদা-হলদে ফুলে সাজানো ছিল বর-কনের মঞ্চ। দু'জনের গায়ে ছিল খয়েরি ও সোনালি কাপড়ের প্রচ্ছদ। অতিথির তালিকায় ছিলেন তিন নির্মাতা গিয়াস উদ্দিন সেলিম, চয়নিকা চৌধুরী ও রেদওয়ান রনি। সঙ্গে দুই পরিবারের স্বজনরা। বিয়েতে উপস্থিত থাকা নির্মাতা গিয়াস উদ্দিন সেলিম জানান, ১০১ টাকা দেনমোহরে বিয়ের আনুষ্ঠানিকতা হয়। বিয়েতে উকিল বাবার ভূমিকায় ছিলেন আরেক নির্মাতা রেদওয়ান রনি। বিয়ের পিঁড়িতে রাজ প্রথমবার বসলেও পরীর জন্য এটি পুরনো। এর আগেও কয়েকবার বিয়ের পিঁড়িতে বসেছেন এই নায়িকা। প্রথম বিয়ে হয় বরিশালে থাকা খালাতো ভাই ইসমাইল হোসেনের সঙ্গে। সেখানে দুই বছরের দাম্পত্য জীবনের পর বিচ্ছেদ হয়। গত বছরে মাদক মামলায় গ্রেপ্তার হয় এই অভিনেত্রী। পরীমনি গ্রেপ্তার হওয়ার পর তার দ্বিতীয় স্বামী কেশবপুরের ফুটবলার ফেরদৌস কবীর সৌরভ মুখ খোলেন মিডিয়ার সামনে। সৌরভ জানান, ২০১২ সালের ২৮ এপ্রিল পরীমনির সঙ্গে তার বিয়ে হয়। তাদের এখনো তালাক হয়নি।

বিয়ের পর ফুটবল খেলতে সৌরভের ডাক পড়ে ঢাকায়। তখন স্ত্রীকে নিয়ে ঢাকার বনশ্রীতে বাসা ভাড়া নেন। পরীমনিকে মিরপুরের একটি কলেজে ভর্তি করেন। কলেজে পড়া অবস্থায় মিডিয়ায় জড়িত এক ব্যক্তির নজরে পড়েন পরী। অভিনয়ে যাত্রা শুরু হয় তার। পরিচয় ও সুসম্পর্ক হয় অনেকের সাথে। তাদেরই একজন সাংবাদিক তামিম হাসান। তার সাথে পরীর প্রেমের সম্পর্ক শুরু হয়েছিল ২০১৬ সালের ভালোবাসা দিবসে। ২০১৯ সালের ভালোবাসা দিবসে বাগদান সারেন বিনোদন সাংবাদিক তামিম হাসান ও পরীমনি। কথা ছিল ২০২০ সালের ভালোবাসা দিবসে তারা বিয়ের আনুষ্ঠানিকতা সেরে নেবেন। কিন্তু তার আগেই বিচ্ছেদ হয় তাদের। এরপর ২০২০ সালের ১০ মার্র্চ নাগরিক নাট্য সম্প্রদায়ের সদস্য কামরুজ্জামান রনিকে বিয়ে করেন পরীমনি। জানা গেছে, অভিনেত্রী ও নির্মাতা হৃদি হকের '১৯৭১ : সেই সব দিন' চলচ্চিত্রের সহকারী পরিচালক হিসেবে কাজ করছেন রনি। সেই চলচ্চিত্রে কিছু দিন অভিনয়ও করেন পরী। সেখানে কাজ করতে গিয়েই পরী ও রনির মধ্যে সখ্য গড়ে ওঠে। অবশ্য পরে পরীমনি সেই চলচ্চিত্র থেকে বাদ পড়েন। রনির সঙ্গে পরীর বিয়েতে দেনমোহর ছিল মাত্র ৩ টাকা। কিন্তু বিয়ের ৬ মাস পূর্ণ না হতেই বিচ্ছেদ ঘটে তাদের। এবার অভিনেতা শরিফুল রাজের সঙ্গে নতুন জীবন শুরু করেছেন পরী। নতুন ঘর ও অনাগত সন্তানের কথা চিন্তা করে শুটিংসহ ক্যারিয়ারের সব কিছু থেকে আপাতত দূরে থাকছেন এই অভিনেত্রী। সিদ্ধান্ত নিয়েছেন দেড় বছরের জন্য শোবিজ অঙ্গনের কোনো কাজ করবেন না তিনি। এজন্য মনোনয়নপত্র কিনেও বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছেন পরীমনি। পরী বলেন, 'আমি মা হতে চলেছি। ডাক্তার আমাকে সম্পূর্ণ বিশ্রামে থাকতে বলেছেন। আমার অনাগত সন্তানের জন্মের আগে আমি কোনো ধরনের ঝুঁকি নিতে চাই না।' আগামীকাল শুক্রবার অনুষ্ঠিত হতে যাচ্ছে চলচ্চিত্রশিল্পী সমিতির নির্বাচন। এইদিন পরীমনি ভোট দিতে আসবেন কিনা তাও নিশ্চিত নন কেউ। 'প্রীতিলতা' ও 'মা'সহ কয়েকটি চলচ্চিত্রের কাজ রয়েছে পরীর হাতে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে