সংবাদ সংক্ষেপ

সংবাদ সংক্ষেপ

নয় মাস পর ফিরছেন শাকিব খান

ম তারার মেলা রিপোর্ট

নয় মাস পর দেশে ফিরছেন চিত্রনায়ক শাকিব খান। আগামী ১৫ আগস্ট যুক্তরাষ্ট্রের নিউইয়র্ক থেকে ঢাকায় ফিরবেন এই অভিনেতা। সেখানে গ্রিন কার্ডের যাবতীয় প্রক্রিয়া সম্পন্ন করেছেন তিনি। শাকিব খান জানান, সবকিছু ঠিকঠাকভাবেই শেষ হয়েছে। কিন্তু কীভাবে নয়টি মাস কেটে গেল, তা যেন টেরই পেলাম না।'

জানা গেছে, নিউইয়র্ক স্থানীয় সময় ১৩ আগস্ট রাত সাড়ে ১১টায় তিনি বাংলাদেশে ফেরার উদ্দেশে বিমানে চড়বেন। এরপর তিনি নিউইয়র্ক থেকে ইস্তাম্বুলে পৌঁছাবেন। আড়াই ঘণ্টা যাত্রা বিরতির পর তিনি দেশে ফিরবেন। ইস্তাম্বুল থেকে ঢাকায় ফিরতে ফিরতে ১৫ আগস্ট সকাল ৬টা। দেশে আসার পর শাকিব খান সরকারি অনুদান পাওয়া ছবি 'মায়া'র কাজ শুরু করবেন।

এর আগে গত বছর ১২ নভেম্বর নিউইয়র্কের উদ্দেশে ঢাকা ছাড়েন শাকিব খান। মূলত চ্যানেল আইয়ের মিউজিক অ্যাওয়ার্ডে বিশেষ অতিথি হিসেবে আমন্ত্রিত হয়ে সেখানে যান এ ঢালিউড তারকা। পরে দেশটিতে গ্রিন কার্ডের আবেদনের জন্য থেকেই যান। গ্রিন কার্ডের যাবতীয় প্রক্রিয়া সম্পন্ন হয় নিউইয়র্ক সময় গত ২৯ জুলাই।

মধুচন্দ্রিমায় পূর্ণিমা

ম তারার মেলা রিপোর্ট

নতুন স্বামী আশফাকুর রহমান রবিনের সঙ্গে হানিমুন করতে থাইল্যান্ডে গেছেন চিত্রনায়িকা দিলারা হানিফ পূর্ণিমা। গত ২৮ জুলাই ঢাকা থেকে ব্যাংককের উদ্দেশে উড়াল দেন তারা। এরই মধ্যে ব্যাংকক, পাতায়া ও ফুকেট ঘোরা সম্পন্ন করেছেন এই নবদম্পতি। আরও কয়েকটি স্থান ঘুরেই তারা দেশে ফিরবেন। তবে হানিমুনের বিষয়টি একান্ত নিজেদের করেই রাখছেন পূর্ণিমা ও রবিন। এই সফরের কোনো ছবি বা ভিডিও তারা সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেননি। যার ফলে ভক্তরাও সেটা দেখার সুযোগ পাচ্ছে না। হানিমুনের জন্য থাইল্যান্ডকে আগে থেকেই ঠিক করে রেখেছিলেন পূর্ণিমা। বিয়ের খবর প্রকাশের পর তিনি জানান, মধুচন্দ্রিমার জন্য তার পছন্দের জায়গা থাইল্যান্ড। তাই সেখানেই ছুটে গেছেন স্বামীকে নিয়ে।

গত ২৭ মে পারিবারিকভাবে বিবাহবন্ধনে আবদ্ধ হন পূর্ণিমা ও রবিন। এর আগে তাদের মধ্যে প্রায় চার বছরের বন্ধুত্ব- প্রেমের সম্পর্ক ছিল। সেটাকেই পূর্ণতা দিয়েছেন তারা। রবিনের আগে আহমেদ জামাল ফাহাদের সঙ্গে ছিল পূর্ণিমার সংসার। ২০০৭ সালে বিয়ে করেছিলেন তারা। সেই সংসারে বিচ্ছেদ হয় বছর তিনেক আগে। ওই সংসারে একটি কন্যা সন্তানের মা হন পূর্ণিমা।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2022

Design and developed by Orangebd


উপরে