শনিবার, ১৬ জানুয়ারি ২০২১, ১ মাঘ ১৪২৭

কলকাতায় সব শুটিং স্থগিত

কলকাতায় সব শুটিং স্থগিত

করোনাভাইরাসের সংক্রমণ এড়াতে বলিউডের পর এবার পশ্চিমবঙ্গের চলচ্চিত্র ফিল্ম ইন্ডাস্ট্রি টলিউডের শুটিংও বন্ধ হয়ে গেল। টলিউডের ধারাবাহিক, সিনেমা ও রিয়্যালিটি শোয়ের শুটিং আগামী ৩০ মার্চ পর্যন্ত বাতিলের সিদ্ধান্ত নিয়েছেন টলিউডের প্রযোজক-পরিচালক ও কলাকুশলীরা। এদিকে শুটিং বন্ধ হয়ে যাওয়ার সমস্যায় পড়তে পারে জি বাংলাসহ বিভিন্ন টিভি চ্যানেলে নিয়মিত প্রচারি মেগা সিরিয়ালগুলো। কারণ নিয়মিত যে সিরিয়ালগুলো টেলিকাস্ট হয়, তার জন্য আগে থেকে তৈরি অ্যাপিসোড থাকে মাত্র কয়েকদিনের। এরপরই সিরিয়াল নিয়ে সমস্যায় পড়বে এ চ্যানেলগুলো। পশ্চিমবঙ্গ চলচ্চিত্র কেন্দ্র নন্দনে মঙ্গলবার (১৭ মার্চ) উদ্ভুত করোনাভাইরাস পরিস্থিতি নিয়ে এক জরুরি সভায় টলিউডের শুটিং বন্ধের এ সিদ্ধান্ত হয়। সভায় উপস্থিত ছিলেন পশ্চিমবঙ্গের পূর্তমন্ত্রী অরূপ বিশ্বাস, কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের চেয়ারম্যান রাজ চক্রবর্তী, ইস্টার্ন ইন্ডিয়া মোশন পিকচার্স অ্যাসোসিয়েশনের (ইমপা) সভাপতি পিয়া সেনগুপ্ত, অভিনেতা শান্তিলাল মুখোপাধ্যায়, পরিচালক অরিন্দম গঙ্গোপাধ্যায় ও অভিনেত্রী জুন মালিয়া প্রমুখ।

সভা শেষে রাজ চক্রবর্তী ও অরিন্দম গঙ্গোপাধ্যায় জানান, ৩০ মার্চ পর্যন্ত টলেউডের সব শুটিং বন্ধের সিদ্ধান্ত নেয়া হয়েছে। আর করোনা থেকে বাঁচতে সোমবার (১৬ মার্চ) রাজ্যের সব সিনেমা হল বন্ধ রাখার আবেদন জানিয়েছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তার অনুরোধ মেনে ১৬ মার্চ স্টার থিয়েটারসহ একাধিক সিনেমা হলের মালিক সিনেমা হল বন্ধ রাখার সিদ্ধান্ত নেন। মঙ্গলবার ইমপার পক্ষ থেকেও এই সিদ্ধান্তের কথা জানিয়ে দেয়া হয়।

এদিকে মেগা সিরিয়ালগুলো বন্ধের যে আশঙ্কা তৈরি হয়েছে সে বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নেবেন ধারাবাহিক নির্মাতারা। তবে জানা গেছে, চ্যানেলগুলো সিরিয়ালের পুরনো অ্যাপিসোড ঘুরিয়ে ফিরেয়ে দেখাতে পারেন। অর্থাৎ রিপিট টেলিকাস্ট হবে এ ক্ষেত্রে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে