শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

কমিউনিটি ক্লিনিকের সরকারি ওষুধ পুকুরে

রাইসুল ইসলাম লিটন, কালিহাতী (টাঙ্গাইল) প্রতিনিনধি
  ২৭ নভেম্বর ২০২০, ১৭:৩৪

টাঙ্গাইলের কালিহাতীর জোয়াইর কমিউনিটি ক্লিনিকের বিপুল পরিমান সরকারি ওষুধ উদ্ধার করা হয়েছে।বৃহস্পতিবার দুপুরে উপজেলা স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা উম্মে রুম্মান সিদ্দিকী উপজেলার জোয়াইর কমিউনিটি ক্লিনিকের পাশের একটি পুকুর থেকে ওষুধ গুলো উদ্ধার করেন।ওই ক্লিনিকের সিএইচ সিপি মাসুদ সিদ্দিকীকে অভিযুক্ত করে তিন সদস্য বিশিষ্ট একটি কমিটি গঠন করা হয়েছে।

স্থানীয়রা জানান,নাগবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাকসুদুর রহমান মিল্টন সিদ্দিকীর ছোট ভাই মাসুদ সিদ্দিকী জোয়াইর কমিনিটি ক্লিনিকের কর্মকর্তা। মাসের পর মাস ক্লিনিক বন্ধ থাকে,রোগী এসে চিকিৎসা ও ওষুধ না পেয়ে ফেরত যায়।তিনি কমিউনিটি ক্লিনিকের এক জন প্রভাবশালী নেতা।কয়েক দিন ধরে কমিউনিটি ক্লিনিকের পাশের একটি পুকুরে ওষুধ ভাসতে দেখে বিষয়টি উপজেলা স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা উম্মে রুম্মান সিদ্দিকীকে জানান তারা।পরে উপজেলা স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা ঘটনাস্থল থেকে বিপুল পরিমান সরকারি ওষুধ উদ্ধার করেন।

উপজেলা স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা উম্মে রুম্মান সিদ্দিকী জানান,স্থানীয়দের অভিযোগের ভিত্তিতে ঘটনাস্থল থেকে বিপুল পরিমান মেয়াদ উত্তীর্ন সরকারি ওষুধ উদ্ধার করা হয়েছে। ওই ক্লিনিকের সিএইচ সিপি মাসুদ সিদ্দিকীকে অভিযুক্ত করে তিন সদস্য বিশিষ্ট একটি কমিটি গঠন করা হয়েছে।

জেলা সিভিলসার্জন ডা.ওয়াহীদুজ্জামান জানান, অভিযুক্ত সিএইচ সিপি মাসুদ সিদ্দিকীর বিরুদ্ধে তদন্ত শেষে বিভাগীয় ব্যবস্থা নেয়া হবে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে