দৌলতপুরে উপজেলা হাসপাতালে চিকিৎসা নিলেন জেলা প্রশাসক এস.এম ফেরদৌস

দৌলতপুরে উপজেলা হাসপাতালে চিকিৎসা নিলেন জেলা  প্রশাসক এস.এম ফেরদৌস

শহর ছেড়ে মানিকগঞ্জের দৌলতপুর হাসপাতালে করোনা টিকা কেন্দ্র পরিদর্শনে এসে চক্ষু চিকিৎসা নিলেন মানিকগঞ্জের জেলা প্রশাসক এস. এম ফেরদৌস ।

বৃহস্পতিবার দৌলতপুর হাসপাতালে কমিউনিটি ভিশন সেন্টারে টেলি মেডিসিন প্রযুক্তির মাধ্যমে চক্ষু সেবা গ্রহণ করেন জেলা প্রশাসক এস. এম ফেরদৌস।

টিকা প্রদান কালে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মো. ইমরুল হাসান, উপজেলা স্বাস্থ্য ও প.প.কর্মকর্তা ডা. মোহাম্মদ বাহাউদ্দিন, থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. রেজাউল করিম, পরিবার পরিকল্পনা কর্মকর্তা আব্দুস ছালাম, দৌলতপুর প্রেসক্লাবের সভাপতি জালাল উদ্দিন ভিকু প্রমুখ।

মানিকগঞ্জের জেলা প্রশাসক এস.এম ফেরদৌস হাসপাতাল ও টিকা কেন্দ্র পরিদর্শন শেষে সন্তোষ প্রকাশ করেন এবং টিকা নিতে আসা লোকজনের সঙ্গে কথা বলেন।

তিনি বলেন, এখন পর্যন্ত যতগুলো টিকা দেওয়া হয়েছে তারা প্রত্যেকেই সুস্থ আছেন। তাই আতঙ্কিত না হয়ে করোনা প্রতিরোধে সোচ্চার হতে হবে এবং সবাইকে টিকা অবশ্যই গ্রহণ করতে হবে। দিন যতই যাচ্ছে টিকা নেওয়ার সংখ্যা ততই বৃদ্ধি পাচ্ছে। তাই গুজবে কান না দিয়ে সবাইকে টিকা নেওয়ার পরামর্শ দেন তিনি। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশের মানুষের জন্য বিনামূল্যে টিকার ব্যবস্থা করে দিয়েছেন এজন্য ধন্যবাদ জানান।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে