বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

শ্রীপুরে রোগীর মাথায় গ্লাসের টুকরো রেখে ব্যান্ডেজ! থানায় অভিযোগ

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি
  ১৩ এপ্রিল ২০২১, ২০:০৫

গাজীপুরের শ্রীপুর উপজেলার মাওনা চৌরাস্তায় ডা. আবুল হোসেন পরিচালিত আলহেরা হাসপাতালে খোকন মিয়া (৩৪) নামে এক রোগীর মাথায় কাচের টুকরো রেখে ব্যান্ডেজ করে দেওয়ার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ভুক্তভোগী বাদী হয়ে থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন বলে নিশ্চিত করেছেন শ্রীপুর থানার উপপরিদর্শক (এসআই) অহিদুজ্জামান।

থানায় দেওয়া অভিযোগ সূত্রে জানা যায়, ২০২০ সালের ১৫ সেপ্টেম্বর দুপুরের দিকে রোড এক্সিডেন্টে আহত হয়ে আলহেরা হাসপাতালে যান খোকন মিয়া। সেখানে ডা. আবুল হোসেন তার আহত শরীরের বিভিন্ন অংশ ড্রেসিং করার পাশাপাশি মাথায় আঘাতপ্রাপ্ত স্থানও পরিষ্কার-পরিচ্ছন্ন (ড্রেসিং) করে সেলাই ও ব্যান্ডেজ করে দেন। পরবর্তীতে রোগীর মাথার ঘা না শুকাইলে আবারও হাসপাতালে গেলে ড্রেসিং করা হয়। কিন্ত এতেও রোগীর মাথার ফুলা, ব্যথা না কমায় পুনরায় হাসপাতালে চিকিৎসার জন্য যান খোকন মিয়া।

ভুক্তভোগী খোকন মিয়ার দাবি, সেদিন আমার চিকিৎসা না করে আমার সাথে অসৎ আচরণের এক পর্যায়ে আমাকে হাসপাতাল থেকে বের করে দেন। পরবর্তীতে আমি এ বছরের ৫ এপ্রিল মুলাইদ এলাকার এলেমবাড়ি মোড়ে একটি ফার্মেসিতে একজন মহিলা ডাক্তার দ্বারা মাথার ক্ষতস্থান ড্রেসিং করানো হয়। এ সময় আমার আহত স্থান থেকে একটি গ্লাসের টুকরো বের হয়।

এ বিষয়ে বক্তব্য নেওয়ার প্রয়োজনে আলহেরা হাসপাতালের স্বত্বাধিকারী ডা. আবুল হোসেনের মুঠোফোনে একাধিকবার ফোন দিলেও তিনি ফোন রিসিভ করেননি।

শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) অহিদুজ্জামান জানান, অভিযোগ পাওয়ার পর ঘটনার বিষয়ে তদন্ত করে আংশিক সত্যতা পাওয়া গেছে। ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে পরবর্তী আইনি প্রক্রিয়া গ্রহণ করা হবে বলেও জানান তিনি।

যাযাদি/এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে