বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

​বড়াইগ্রাম হাসপাতালে অক্সিজেন প্লান্ট উদ্বোধন

বড়াইগ্রাম (নাটোর) প্রতিনিধি
  ১১ মে ২০২১, ২০:৩৭

নাটোরের বড়াইগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে মহামারি করোনায় আক্রান্ত রোগীদের নিরবচ্ছিন্ন স্বাস্থ্য সেবা দিতে সম্পূর্ণ স্থানীয় উদ্যোগে করোনা ইউনিট ও অক্সিজেন প্লান্টের উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার সকালে ফিতা কেটে উদ্বোধন করেন সাবেক প্রতিমন্ত্রী অধ্যাপক আব্দুল কুদ্দুস এমপি।

হাসপাতাল মিলনায়তনে ইউএনও জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বক্তৃতা করেন সিভিল সার্জন ডা. মিজানুর রহমান, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. আসাদুজ্জামান, উপজেলা চেয়ারম্যান ডা. সিদ্দিকুর রহমান, বনপাড়া পৌর মেয়র কেএম জাকির হোসেন, বড়াইগ্রাম পৌর মেয়র মাজেদুল বারী নয়ন, উপজেলা আওয়ামী লীগ সভাপতি আব্দুল কুদ্দুস, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মিজানুর রহমান, আবাসিক চিকিৎসক (আরএমও) ডা. ডলি রাণী প্রমুখ।

স্বাস্থ্য কর্মকর্তা জানান, ৫০ শয্যার হাসপাতালে পৃথক ১৫ শয্যার করোনা ইউনিট করা হয়েছে। এদিকে ৯টি সিলিন্ডার সমৃদ্ধ অক্সিজেন প্লান্ট স্থাপনের মাধ্যমে নিরবচ্ছিন্নভাবে করোনা রোগীদের অক্সিজেন সরবরাহ নিশ্চিতের ব্যবস্থা করা হলো। তিনি আরও জানান, সংসদ সদস্য আব্দুল কুদ্দুসের পৃষ্ঠপোষকতায় ইউএনও জাহাঙ্গীর আলমের উদ্যোগে স্থানীয়ভাবে ওই অক্সিজেন প্লান্ট স্থাপন করা হলো।

যাযাদি/এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে