বাঁশখালীতে স্বাস্থ্য সেবা প্রচারণা সপ্তাহ পালন

প্রকাশ | ২৩ মার্চ ২০২৩, ১২:২২

বাঁশখালী (চট্টগ্রাম) প্রতিনিধি
ছবি-যাযাদি

মানুষকে ভালোবাসলে মানুষও ভালোবাসে যদি সামান্য ত্যাগ স্বীকার করেন, তবে জনসাধারণ আপনার জন্য জীবন দিতেও পারে। বঙ্গবন্ধু এ ভাষণ কে সামনে রেখে ও বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩ তম জন্ম বার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে চট্টগ্রামের বাঁশখালী উপজেলায় স্বাস্থ্য সেবা প্রচারণা সপ্তাহ পালন করা হয়েছে।

বুধবার (২২ মার্চ) সকাল থেকে বিকেল পর্যন্ত বাঁশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হলরুমে ও স্বাস্থ্য কমপ্লেক্সের বিভিন্ন ওয়ার্ড ও নিজ নিজ কক্ষে রোগীদের নানা চিকিৎসা সেবা প্রদান করে স্বাস্থ্য সেবা প্রচারণা সপ্তাহ পালন করা হয়।

শুক্রবার (১৭ মার্চ) থেকে (২৩ মার্চ) বৃহস্পতিবার বিকেল পর্যন্ত এ স্বাস্থ্য সেবা প্রচারণা সপ্তাহ উপলক্ষে রোগীরা বিনামুল্যে নানা স্বাস্থ্য সেবা নিচ্ছেন। এ উপলক্ষে বুধবার সকাল থেকে বিকেল পর্যন্ত স্বাস্থ্যসেবা গ্রহণ করেন বীর মুক্তিযোদ্ধারা।

এ সময় উপজেলা স্বাস্থ্য ও প: প: কর্মকর্তা শফিউর রহমান মজুমদারের সভাপতিত্বে, স্বাস্থ্য সেবা প্রচারণা সপ্তাহ পালন উপলক্ষে আলোচনা সভা ও সেবা প্রদানে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা আহমদ ছফা, বীর মুক্তিযোদ্ধা জামাল উদ্দীন, ডা. মো. ইমতিয়াজ, ডা. দিদারুল ইসলাম সাকিব, ডা. কানিজ ফাতেমা রুদবাসহ প্রমুখ।

উপজেলা স্বাস্থ্য ও প: প: কর্মকর্তা শফিউর রহমান মজুমদার বলেন, শুক্রবার (১৭ মার্চ) থেকে স্বাস্থ্য সেবা প্রচারণা সপ্তাহ উপলক্ষে রোগীদের বিনামুল্যে সেবা প্রদান করছি। এ পর্যন্ত ২ হাজারেরও অধিক রোগী চিকিৎসাসেবা নিয়েছেন। তবে আমরা রোগীদের এত সাড়া পাব ভাবিনাই। হাসপাতালে রোগীদের প্রচুর ভিড়। আমরা তাদের চিকিৎসাসেবা দিতে নিজেদের সর্বোচ্চ দিয়ে কাজ করতেছি।

যাযাদি/ এস