​ ভয়েস কলিং ফিচার নিয়ে মলিফের সেন্স ৫১০ স্মার্টওয়াচ

​  ভয়েস কলিং ফিচার নিয়ে মলিফের সেন্স ৫১০ স্মার্টওয়াচ

ভয়েস কলিং ফিচারসহ বাজারে সেন্স ৫১০ স্মার্টওয়াচ উন্মোচন করল ভারতের নিজস্ব মোবাইল ও লাইফস্টাইল অ্যাকসেসরিজ প্রতিষ্ঠান মলিফে। এ সেগমেন্টে বাজারে শীর্ষে থাকা শাওমি, রিয়েলমি, অ্যামাজফিট ও রেডমির সঙ্গে প্রতিযোগিতায় নামতে এ স্মার্টওয়াচ নিয়ে এসেছে প্রতিষ্ঠানটি।

এছাড়াও বোট, নয়েজ, পিটিরনসহ আরো অনেক ভারতীয় ব্র্যান্ডও স্মার্টওয়াচের বাজারে অবস্থান করছে।

মলিফে সেন্স ৫১০ স্মার্টওয়াচে ১ দশমিক ৩ ইঞ্চির আইপিএস ডিসপ্লে প্রদান করা হয়েছে। এতে ডায়নামিক হার্টরেট মনিটর, ব্লাড প্রেশার মনিটর, রক্তে অক্সিজেনের পরিমাপক এসপিওটু ট্র্যাকারসহ আরো বিভিন্ন হেলথ ফিচার রয়েছে।

ডিভাইসটির মূল আকর্ষণ হচ্ছে এর ভয়েস কল সুবিধা। এ স্মার্টওয়াচ ব্যবহারের মাধ্যমে ফোনকলের উত্তর প্রদান করা যাবে। সেন্স ৫১০ স্মার্টওয়াচে বিল্ট ইন মাইক্রোফোন, স্পিকার এবং একটি ডায়াল প্যাডও রয়েছে।

মলিফে সেন্স ৫১০ স্মার্টওয়াচে ২২০ মিলি অ্যাম্পিয়ার আওয়ারের ব্যাটারি প্রদান করা হয়েছে। প্রতিষ্ঠানটির দাবি এ ব্যাটারির মাধ্যমে স্মার্টওয়াচটি টানা চারদিন ওয়ার্কিং টাইম ও ২৫ থেকে ৩০ দিন স্ট্যান্ডবাই থাকবে।

স্মার্টওয়াচটিতে টু পিন ম্যাগনেট কেবল সুবিধার পাশাপাশি রাস্টি অরেঞ্জ রঙের ফ্রি ওয়াচ স্ট্র্যাপ প্রদান করা হয়েছে। সেন্স ৫০০ সিরিজে ক্লাউডভিত্তিক ওয়াচ ফেস অপশন রয়েছে, যার মাধ্যমে ব্যবহারকারীরা তাদের পছন্দ অনুযায়ী ওয়াচ ফেস পরিবর্তন করে নিতে পারেন।

এ স্মার্টওয়াচে সাতটি স্পোর্টস মুড রয়েছে। এছাড়াও এটি ২৪ ঘণ্টা হার্ট রেট মনিটর করে থাকে। আইপি৬৮ ওয়াটার রেজিস্ট্যান্ট সার্টিফায়েড হওয়ায় পানির ঝাপটা, বালি কিংবা ব্যায়ামের সময় ঘামের সংস্পর্শে এলেও এ স্মার্টওয়াচের কোনো ক্ষতি হবে না। স্মার্টওয়াচটির ওজন ৬০ গ্রাম।

আজ থেকে মলিফেওয়ার্ল্ড ডটকম ও অ্যামাজনে এ স্মার্টওয়াচ পাওয়া যাবে। এর বাজার মূল্য ৫ হাজার ১০০ থেকে ৯ হাজার টাকার মধ্যে। তবে প্রথম পাঁচদিন স্মার্টওয়াচটি সাড়ে ৪ হাজার থেকে সাড়ে ৭ হাজার টাকার মধ্যে বিক্রি করা হবে। শুধু নীল ও কালো রঙে স্মার্টওয়াচটি কেনা যাবে। —এনগ্যাজেট

যাযাদি/ এমডি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে