শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

উৎসবমুখর পরিবেশে উদযাপিত হলো অরেঞ্জ বিডি ইনোভেশন সামিট ২০২১

যাযাদি ডেস্ক
  ১৫ সেপ্টেম্বর ২০২১, ১৮:৪২

রাজধানীর ধানমণ্ডিতে শনিবারে (১১ সেপ্টেম্বর, ২০২১ ইং) উৎসবমুখর পরিবেশে উদযাপিত হয়েছে অরেঞ্জ বিডি ইনোভেশন সামিট ২০২১। সামিটে অরেঞ্জ বিজনেস ডেভেলপমেন্ট লিমিটেডের পরিচালনা পর্ষদের সকল সদস্য এবং কোম্পানির সকল কর্মকর্তা-কর্মচারী উপস্থিত ছিলেন। সামিটে অরেঞ্জ বিজনেস ডেভেলপমেন্ট লিমিটেডের পণ্যসমূহের সার্বিক পরিস্থিতি নিয়ে সংশ্লিষ্ট কর্মকর্তারা তাদের অভিজ্ঞতা সবার সামনে উপস্থাপন করেন।

সামিটে অরেঞ্জ বিজনেস ডেভেলপমেন্ট লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মো. রেজাউল হক বর্তমান করোনাকালীন সবার একান্ত চেষ্টায় কোম্পানির কার্যক্রম সঠিকভাবে পরিচালনার জন্য সবাইকে ধন্যবাদ জ্ঞাপন করেন।

অরেঞ্জ বিজনেস ডেভেলপমেন্ট লিমিটেডের পরিচালক এবং প্রধান নির্বাহী কর্মকর্তা আল আশরাফুল কবির জুয়েল বলেন, অরেঞ্জ বিডি সামিট ২০২১ অরেঞ্জ বিডি পরিবারের সকল সদস্যকে নতুন উদ্যমে কাজ করার জন্য সহায়ক ভূমিকা পালন করবে।

ভবিষ্যতে নতুন টেকনোলজি বাস্তবায়নের রূপরেখা উপস্থাপন করেন কোম্পানির পরিচালক মো. রকিবুল হোসেন এবং মো. মুনির হোসেন। এছাড়া কোম্পানির বিভিন্ন উল্লেখযোগ্য বিষয়ে আলোচনা করেন কোম্পানির পরিচালক মো. হাফেজ আহমেদ, এজিএম (হিসাববিভাগ) মো. আব্দুল মান্নান এবং চিফ আর্কিটেক্ট মো. শামীম হোসেন। সবশেষে মধ্যাহ্নভোজন এবং উপস্থিত সকল সদস্যদের মাঝে উপহার বিতরণের মাধ্যমে সামিটের সমাপ্তি ঘোষণা করা হয়।

উল্লেখ্য, অরেঞ্জ বিজনেস ডেভেলপমেন্ট লিমিটেড (www.orangebd.com) ২০০৫ হতে অদ্যাবধি সুনামের সঙ্গে আইটি প্রতিষ্ঠান হিসেবে দেশে এবং বিদেশে তাদের ব্যবসায়িক কার্যক্রম পরিচালনা করে আসছে।

বাংলাদেশ সরকারের বিভিন্ন সেবাসমূহ যেমন - মাইগভ, মুক্তপাঠ, ন্যাশনালপোর্টাল, ভার্চুয়াল আদালতের মতন গুরুত্বপূর্ণ সেবাসমূহের ডিজিটালকরণের পাশাপাশি সুনামের সঙ্গে বাংলাদেশের শীর্ষস্থানীয় বিভিন্ন গণমাধ্যমের অনলাইন ভার্সনের কারিগরি সহযোগিতা প্রদান করছে অরেঞ্জ বিজনেস ডেভেলপমেন্ট লিমিটেড।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে