শুক্রবার, ০৩ ফেব্রুয়ারি ২০২৩, ২০ মাঘ ১৪২৯
walton1

নতুন প্রত্যয়ে ৮ম বর্ষে পদার্পন করলো পন্ডিত  

যাযাদি ডেস্ক
  ২৭ নভেম্বর ২০২২, ১৫:২৩

অনলাইন শিক্ষাব্যবস্থাকে কাজে লাগিয়ে এদেশের তরুণ সমাজকে নতুন সব টেকনোলজিতে দক্ষ করে গড়ে তোলার মাধ্যমে দেশের আর্থ-সামাজিক উন্নয়নের অন্যতম অন্তরায় বেকার সমস্যা  দূরীকরণের লক্ষ্য নিয়ে ২০১৫ এর নভেম্বরের ২৫ তারিখ হতে যাত্রা শুরু করে পন্ডিত। কর্মময় সুদীর্ঘ ৭ বছর পার করে পন্ডিত তার ৮ম বছর শুরু করতে যাচ্ছে। পন্ডিত এর সাথে জড়িত সকলের সহযোগিতা এবং ভালোবাসা ব্যতীত এত দীর্ঘ সময় সাফল্যের সাথে পার করা সহজ হত না। তাই ৮ম বছরে পদার্পনের এই দিনটিকে স্মরণীয় করে রাখার জন্যই সকল শুভানুধ্যায়ীদের সাথে নিয়ে ২৫ শে নভেম্বর, ২০২২,  শুক্রবার পন্ডিত তার নিজস্ব অফিস উত্তরায় আয়োজন করে ৭ম বর্ষপূর্তি অনুষ্ঠান।

পন্ডিত-এর ৭ম বছর পূর্তি উপলক্ষ্যে বারকোডটেক অটোমেশন লিমিটেড এর পক্ষ হতে চেয়ারম্যান জনাব শওকত আহমেদ, সিটিও জনাব আমিনুল ইসলাম এবং ডেভ-অপস্ লিড এস এম আবু রায়হান  পন্ডিত-এর অপারেশন লিড জনাব ইকরামুল ইসলাম এবং মেন্টর  ইয়ামিনি রহমান এর হাতে ফুলেল শুভেচ্ছা তুলে দিয়েছেন। এছাড়াও এসময়ে আরো উপস্থিত ছিলেন পন্ডিত-এর সিটিএ জনাব মিঞা জাদিদ রুশদীদ, পন্ডিত এবং বারকোডের কর্মকর্তা, কর্মচারী, পন্ডিত-এর সম্মানিত ট্রেইনারবৃন্দ এবং শুভাকাঙ্খী সহ অনেকেই।

আয়োজিত এই অনুষ্ঠানে পন্ডিত-এর সকল শিক্ষার্থীদের অসংখ্য ধন্যবাদ এবং কৃতজ্ঞতা জানিয়ে আসন্ন নতুন বছরে পন্ডিত-কে নতুন আঙ্গিকে সকলের সামনে নিয়ে আসার আশাবাদ ব্যক্ত করেছে পন্ডিত পরিবার। অনুষ্ঠানটি আয়োজন করা হয়েছে পন্ডিত-এর অফিস, রাজউক রাজীব কসমো শপিং কমপ্লেক্স, লেভেলঃ ৫, প্লট নংঃ ৭১, সেক্টরঃ ৭, আজমপুর, উত্তরা, ঢাকা-১২৩০। মোবাইলঃ ০১৮৪১৮০১১৮০।

 

যাযাদি/সৌলভ

 

 

 

 

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে