মেক্সিকোতে বন্দুকধারীদের গুলিতে নিহত ১১

মেক্সিকোতে বন্দুকধারীদের গুলিতে নিহত ১১

মেক্সিকোর পশ্চিমাঞ্চলীয় প্রদেশ জালিস্কোতে বন্দুকধারীদের এলোপাতাড়ি গুলিতে ১১ জন নিহত হয়েছেন। এই ঘটনায় এক নারী এবং এক তরুণ আহতও হয়েছেন। শনিবার অজ্ঞাতপরিচয় বন্দুকধারীরা এই ঘটনা ঘটায়। দেশটির কর্তৃপক্ষের বরাত দিয়ে এই তথ্য জানিয়েছে সংবাদ সংস্থা রয়টার্স।

রয়টার্সের প্রতিবেদনে বলা হয়, ট্রাকে চড়ে রাইফেল নিয়ে এমন তাণ্ডব চালায় অজ্ঞাতপরিচয় বন্দুকধারীরা। প্রদেশটির কৌঁসুলির কার্যালয় বলছে, প্রদেশের প্রধান শহর গুয়াদালাহারার তোনালা উপশহরে একটি বাড়ির বাইরে গুলির জখমসহ ১০ জনকে মৃত অবস্থায় পাওয়া যায় আর ভিতরে আরেকজন পুরুষের মৃতদেহ পাওয়া যায়।

জালিস্কো প্রদেশ কৌঁসুলির কার্যালয় এক বিবৃতিতে জানিয়েছে, আহত ওই নারী ও তরুণের চিকিৎসা চলছে। তবে তাদের বিষয়ে বিস্তারিত তথ্য তাৎক্ষণিকভাবে জানা যায়নি।

জালিস্কো প্রদেশ হলো মেক্সিকোর ড্রাগ-সম্পর্কিত যুদ্ধের অন্যতম কেন্দ্রবিন্দু। দেশটির শক্তিশালী মাদক অপরাধী চক্র হালিস্কো নিউ জেনারেশন কার্টেলের (সিজেএনজি) উৎপত্তি এই প্রদেশটিতেই। এর আগে গত ডিসেম্বরে প্রদেশটির সাবেক গভর্নর আরিস্তোতেলেস সানদোভালকে এখানকার সৈকত শহর পুয়ের্তো ভাইয়ার্তার একটি রেস্তোরাঁয় গুলি করে হত্যা করা হয়েছিল। সূত্র: রয়টার্স।

যাযাদি/এসএইচ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে