শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

ভারতে বাসের পেছনে ট্রাকের ধাক্কা, নিহত ১৮

যাযাদি ডেস্ক
  ২৮ জুলাই ২০২১, ১০:৫৩

ভারতের উত্তর প্রদেশে ট্রাকের ধাক্কায় একটি বাসের কমপক্ষে ১৮ যাত্রী নিহত হয়েছে। আহত হয়েছেন আরও কয়েকজন। গতকাল মঙ্গলবার রাতে এ দুর্ঘটনা ঘটে। খবর টাইমস অব ইন্ডিয়ার।

ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভির খবরে বলা হয়েছে, মৃত যাত্রীদের অধিকাংশই শ্রমিক। তারা বিহারের বাসিন্দা। উত্তর প্রদেশের রাজধানী লক্ষ্ণৌ থেকে প্রায় ২৮ কিলোমিটার দূরে বারাবানকি জেলায় এ দুর্ঘটনা ঘটে। লক্ষ্ণৌ জোনের এডিজি সত্য নারায়ণ সাবাত বলেন, সেখানে উদ্ধারকাজ চলছে। তাদের নিকটস্থ হাসপাতালে নেওয়া হচ্ছে।

টাইমস অব ইন্ডিয়ার খবরে বারাবানকির পুলিশ সুপার যমুনা প্রসাদের বরাত দিয়ে বলা হয়েছে, ডাবলডেকার বাসটিতে প্রায় ১০০ জন যাত্রী ছিলেন। তারা হরিয়ানা থেকে বিহারের দিকে যাচ্ছিলেন। যমুনা প্রসাদ বলেন, বাসটিতে ত্রুটি দেখা দিয়েছিল। সে সময় বাসটি সারানোর জন্য সড়কের পাশে দাঁড়ায়। গতকাল দিবাগত রাত আড়াইটার দিকে যখন বাসের যাত্রীরা ঘুমাচ্ছিলেন, তখন এটিকে পেছন থেকে ধাক্কা দেয় একটি ট্রাক। এতে অনেকেই বাস থেকে ছিটকে পড়ে আহত হন।

অবশ্য এনডিটিভির প্রতিবেদনে ঘটনার ভিন্ন বর্ণনা দেওয়া হয়েছে। বলা হয়েছে, ওই যাত্রীরা বাসটির সামনে সড়কে শুয়ে ছিলেন। একটি ট্রাক বাসটিকে পেছন থেকে ধাক্কা দিলে বাসটির নিচে চাপা পড়ে ওই ১৮ জন নিহত হন।

যাযাদি/ এমডি

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে