মুসলিম রীতিতে বিয়ে করলেন বিল গেটসের কন্যা

মুসলিম রীতিতে বিয়ে করলেন বিল গেটসের কন্যা

দীর্ঘদিনের প্রেমিকের সঙ্গেই অবশেষে গাটছড়া বাঁধলেন বিশ্বের অন্যতম ধনকুবের বিল গেটসের কন্যা জেনিফার গেটস। যুক্তরাষ্ট্রের ওয়েস্টচেস্টার কাউন্টির নর্থ সালেমের ১২৪ একরের ঘোড়ার খামারে মুসলিম প্রেমিক নায়েল নাসেরকে (৩০) বিয়ে করেছেন জেনিফার।

স্থানীয় সময় গত শুক্রবার রাতে মুসলিম রীতিতে মিসরের নাগরিক ও অশ্বারোহী নাসেরকে বিয়ে করেন জেনিফার। এরপর শনিবার বিকেলে নর্থ সালেমের ঘোড়ার খামারে অনুষ্ঠিত হয় রাজকীয় অনুষ্ঠান। সেখানে উপস্থিত ছিলেন ৩০০ অতিথি।

মেয়ের বিয়ের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিল গেটস ও মেলিন্ডা গেটস। বিচ্ছেদের পর মেয়ের বিয়ের জন্য প্রথমবারের মতো একসাথে উপস্থিত হয়ছিলেন তারা। বিল গেটস নিজ হাতে মেয়েকে তুলে দেন নাসেরের হাতে। গত শনিবারের অনুষ্ঠানে মানা হয় মুসলিম ধর্মীয় রীতি।

যেখানে বিয়ে অনুষ্ঠিত হয়েছে, সেই ঘোড়ার খামারটা অবশ্য জেনিফারের নিজেরই। ২০১৮ সালে স্টানফোড বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক শেষ করার কিছুদিন পরই ১৬ মিলিয়ন ডলারের ওই খামার বাড়ি বাবা-মার কাছ থেকে উপহার পান জেনিফার। তার স্বামীও একজন পেশাদার ঘৌড়দৌড়বিদ। এই সূত্রেই ঘনিষ্ঠতা তৈরি হয় তাদের। আর অবশেষে দুজনের প্রণয় পেলো পরিণতি।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে