বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ১৬ অগ্রহায়ণ ১৪২৯

ইতালি আওয়ামী লীগের সভাপতি মাহতাব মৃধা ও সাধারণ সম্পাদক আলমগীর হোসেন

ইতালি ভেনিস প্রতিনিধি
  ৩০ অক্টোবর ২০২২, ১৭:৪০

ইতালি আওয়ামীলীগের কমিটিতে বীর মুক্তিযোদ্ধা মাহতাব মৃধা কে সভাপতি ও আলমগীর হোসেনকে সাধারণ সম্পাদক পদে অনুমোদন দেওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে মিষ্টিমুখ ও বিজয় উৎসব পালন করেছেন ইতালি আওয়ামী লীগ ভেনিস শাখা।

রোববার সকাল ১০ ঘটিকায় স্থানীয় একটি রেস্টুরেন্টে ইতালি আওয়ামী লীগ ভেনিস শাখার সাংগঠনিক সম্পাদক বিশিষ্ট ব্যবসায়ী মোস্তাক আহমেদ পরিচালনায় মিষ্টিমুখ ও বিজয় উৎসবটি হয়।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন, ইতালি আওয়ামী লীগের ভেনিস শাখার সাবেক সহ-সভাপতি বিল্লাল হোসেন ঢালি, সাবেক সিনিয়র সহ-সভাপতি সরদার সালাউদ্দিন নান্নু, সাবেক সহ-সভাপতি রফিকুল ইসলাম ছৈয়াল, ইতালি বঙ্গবন্ধু পরিষদের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক কাজী আবদুল মান্নান, আওয়ামী লীগ নেতা তাজুল ইসলাম।

আরও বক্তব্য রাখেন, বাংলাদেশ কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সম্মানিত সদস্য  কাজী আবদুল আল বারি রোনাক, ভেনিস যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি মোস্তফা ছৈয়াল কালু, আওয়ামী নেতা শহিদুল ইসলাম শহিদ, বাহার ঢালি, হাজী রাসেদ ভূইয়া, ভেনিস যুবলীগের সদস্য ফয়সাল আহমেদ,মুক্তার মোল্লা, মহসিন হোসাইন,মুরাদ ঢালি, দেলোয়ার হোসেন রোমান শাহারিয়ার প্রমূখ।

বিজয় উৎসবে বাংলাদেশ থেকে ইতালির আওয়ামী লীগের সভাপতি মাহতাব মৃধা ও সাধারণ সম্পাদক আলমগীর হোসেন ভিডিও কনফারেন্সের মাধ্যমে ভেনিস আওয়ামী লীগের নেতা কর্মীদের উদ্যোশে সাংগঠনিক বিভিন্ন বিষয়ে রাজনৈতিক পরামর্শ দেন।
উল্লেখ যোগ্য বিষয়  প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎ করেছেন ইতালি আওয়ামী লীগের নেতারা।

গত ২০ অক্টোবর বৃহস্পতিবার গণভবনে প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করেন তারা। প্রায় ৪০ মিনিট দলের বিভিন্ন বিষয় নিয়ে ইতালি আওয়ামী লীগ নেতাদের সঙ্গে আলোচনা করা হয়।

তারা বর্তমানে দলের সাংগঠনিক কার্যক্রমের কথা তুলে ধরেন প্রধানমন্ত্রীর কাছে।এ সময় উপস্থিত ছিলেন ইতালি আওয়ামী লীগের সম্মেলন প্রস্তুত কমিটির আহবায়ক জিএম কিবরিয়া,সদস্য সচিব আবু সাঈদ খান,প্রধান নির্বাচন কমিশনার কেএম লোকমান হোসেন,ইউরোপ আওয়ামী লীগের মহিলা সম্পাদিকা হোসনে আরা, ইতালি আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি নজরুল ইসলাম মাঝি প্রমুখ।গণভবনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কাউন্সিলে নির্বাচিত সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাহতাব হোসেন ও সাধারণ সম্পাদক আলমগীর হোসেনের নেতৃত্বে ইতালি আওয়ামী লীগের কার্যক্রম চালিয়ে যাওয়ার নির্দেশ দেন।
 
যাযাদি/সৌলভ

 

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে