টায়ারের পাংচার সারাতে গিয়ে ধনীর মেয়ের সঙ্গে প্রেম, পরিণতি বিয়েতে

প্রকাশ | ১১ জানুয়ারি ২০২৩, ১৫:২৭

যাযাদি ডেস্ক

প্রেম এমন একটা অনুভব যার ওপর আপনার নিয়ন্ত্রণ থাকে না। প্রেমে পড়লে মাথা একরকম কাজ করে, মন বলে অন্য কথা। পাকিস্তানের একটি প্রেমের গল্প অনেকের নজর কেড়েছে। পাকিস্তানের ধনী পরিবারের মেয়ে আয়েশা।শেষমেষ তিনি নাকি তাঁর টায়ার টেকনিশিয়ান জিসেনের প্রেমে পড়ে যান। গাঁটছড়া বাঁধার পর এই দম্পতি ইউটিউবার সৈয়দ বাসিত আলীর সাথে অনলাইনে একটি সাক্ষাত্কারে উপস্থিত হয়েছিলেন। সাক্ষাৎকারে আয়েশা ব্যাখ্যা করেছেন কীভাবে জিসেনের সঙ্গে তাঁর দেখা হয়েছিলো। 

একদিন গাড়ি করে যাবার সময় আয়েশার গাড়ির টায়ার পাংচার হয়ে যায়। তিনি তার টায়ার ঠিক করতে সাহায্য করার জন্য কয়েকজনের সাথে যোগাযোগ করেছিলেন, কিন্তু তারা হাল ছেড়ে দেন। অবশেষে নিজের গাড়িটিকে কোনোমতে ঠেলে জিসেনের দোকানে নিয়ে আসেন আয়েশা।গাড়িটি দেখে জিসেন সঙ্গে সঙ্গে তার দোকানের শ্রমিকদের টায়ারের অবস্থা খতিয়ে দেখতে বলেন। আয়েশা যখন তার গাড়ি ঠিক হওয়ার অপেক্ষা করছিলেন তখন তার দিকে গরম চায়ের কাপ এগিয়ে দেন জিসেন।

জিসেনের এই বড় মন দেখে তাঁর প্রেমে পড়ে যান আয়েশা। জিসেনের ব্যবহার তাঁর মনে একটি স্থায়ী ছাপ রেখে যায়। এরপর থেকে জিসেনকে একঝলক দেখার জন্য আয়েশা ইচ্ছে করেই তাঁর গাড়ির টায়ার পাংচার করতেন এবং তাঁর দোকানে পৌঁছে যেতেন। 

তাদের সম্পর্কের কথা বলতে গিয়ে জিসেন বলেছিলেন যে তিনিও আয়েশাকে ভালোবেসে ফেলেন তাঁর স্বভাবের জন্য। তাই ভিন্ন সামাজিক অবস্থান হলেও তাঁদের বিয়ের পথে কোনোকিছুই বাধা হয়ে দাঁড়ায়নি। দম্পতি এখন সুখে সংসার করছেন। সূত্র : টাইমস নাও

যাযাদি/ এস