শুক্রবার, ২২ জানুয়ারি ২০২১, ৮ মাঘ ১৪২৭

আজহারীর চ্যানেলে নতুন ভিডিও আসবে ১ জানুয়ারি থেকে!

আজহারীর চ্যানেলে নতুন ভিডিও আসবে ১ জানুয়ারি থেকে!

দেশের জনপ্রিয় ইসলামিক বক্তা মিজানুর রহমান আজহারী জানিয়েছেন, রেকডিং চলছে। আগামী ১ জানুয়ারি ২০২১ থেকে ধারাবাহিকভাবে আমার ইউটিউব চ্যানেলে ভিডিওগুলো পাবেন।

শনিবার নিজের ফেসবুক প্যাজে একটি পোস্ট তিনি একথা জানান।

পোস্টে তিনি আরও লিখেন, যারা এখনও সাবস্ক্রাইব করেননি; সাবস্ক্রাইব করে রাখুন। শেয়ার করে দিন। ধন্যবাদ।

এর মিজানুর রহমান আজহারী তার ইউটিউবে প্রথম ভিডিও ছেড়েছেনে খাদ্যের হালাল হারাম সম্পর্কে। এ বিষয়ে ভিডিও আসছে এমনটা জানিয়ে একটি প্রোমো আপ করেছেন গেলো ২৪ ডিসেম্বর। যা গত ২৪ ঘণ্টায় ভিউ হয়েছে পাঁচ লাখেরও বেশি।

মিজানুর রহমান আজহারী তার বক্তব্য আরও সহজে মানুষের কাছে পৌঁছাতে ইউটিউবে চ্যানেল খুলেন গত ১৯ ডিসেম্বর। চ্যানেলটি ইতোমধ্যে সাড়ে সাত লাখের বেশি মানুষ সাবস্ক্রাইব করেছেন।কোনও ভিডিও ছাড়া এতো সাবস্ক্রাইব ইউটিউবেরও রেকর্ড হতে পারে বলে অনেকে মনে করছেন।

অবশ্য ওয়েলকামিং ভিডিও সংক্রান্ত আরও একটি ভিডিও তিনি আপলোড করেছিলেন। কিন্তু কপিরাইট সংক্রান্ত জটিলতায় সেই ভিডিও তিনি প্রাইভেট করে দিয়েছেন বলে ফেসবুকে জানিয়েছেন।

আজহারী লেখেন, ‘গতকাল থেকে অনেকেই জানাচ্ছেন যে, আমার ওয়েলকামিং ভিডিওটিতে অ্যাড শো হচ্ছে।

ওয়েলকামিং ভিডিওটির ল্যান্থ ছিল ১ মিনিট ৫ সেকেন্ড। ইন্ট্রোতে ৭ সেকেন্ড, মূল বক্তব্য ৪৬ সেকেন্ড এবং আউট্রোতে ১২ সেকেন্ড। ইন্ট্রো এবং আউট্রোতে—ব্যাকগ্রাউন্ডে দুটি নাশিদের ভোকাল কর্ডের সাউন্ড ইউজ করা হয়েছিল। আমাদের জানা ছিল না যে, এগুলো কপিরাইট ফ্রি নয়। শেষের ১২ সেকেন্ডের জন্য ওরা কপিরাইট ক্লেইম করে, আর এজন্যই কখনো কখনো অ্যাড শো হচ্ছে।

যাযাদি/এস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে