চাঁদ দেখা গেলে পবিত্র শবে মিরাজ ১০ মার্চ

চাঁদ দেখা গেলে পবিত্র শবে মিরাজ ১০ মার্চ

আজ ১৪৪২ হিজরির ২৯ জমাদিউল আখিরা। শুক্রবার সন্ধ্যায় রজব মাসের চাঁদ দেখা গেলে আগামী ১০ মার্চ (২৬ রজব দিবাগত রাত) পালিত হবে পবিত্র শবে মিরাজ। আজ চাঁদ দেখা না গেলে আগামী ১১ মার্চ (২৬ রজব দিবাগত রাত) যথাযোগ্য মর্যাদায় পালিত হবে পবিত্র শবে মিরাজ।

বৃহস্পতিবার ইসলামিক ফাউন্ডেশন বাংলাদেশ রজব মাসের চাঁদ দেখার সংবাদ পর্যালোচনা ও শবে মিরাজের তারিখ নির্ধারণে এক সংবাদ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে।

ইসলামিক ফাউন্ডেশনের সহকারী জনসংযোগ কর্মকর্তা সায়লা শারমিন কর্তৃক স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়... ১৪৪২ হিজরি সনের পবিত্র রজব মাসের চাঁদ দেখার সংবাদ পর্যালোচনা ও পবিত্র শবে মিরাজ এর তারিখ নির্ধারণ এবং এ বিষয়ে সিদ্ধান্ত গ্রহণের লক্ষ্যে শুক্রবার সন্ধ্যা সাড়ে ৬ টায় (বাদ মাগরিব) ইসলামিক ফাউন্ডেশন বায়তুল মুকাররম সভাকক্ষে জাতীয় চাঁদ দেখা কমিটির এক সভা অনুষ্ঠিত হবে। সভায় সভাপতিত্ব করবেন ধর্ম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মো. ফরিদুল হক খান এমপি।

বাংলাদেশের আকাশে কোথাও পবিত্র রজব মাসের চাঁদ দেখা গেলে তা নিম্মোক্ত টেলিফোন ও ফ্যাক্স নম্বরে অর্থবা সংশ্লিষ্ট জেলার জেলা প্রশাসক অথবা উপজেলা নির্বাহী অফিসারকে জানানোর জন্য অনুরোধ করা হলো।

টেলিফোন নম্বর : ৯৫৫৯৪৯৩, ৯৫৫৫৯৪৭, ৯৫৫৬৪০৭ ও ৯৫৫৮৩৩৭।

ফ্যাক্স নম্বর : ৯৫৬৩৩৯৭ ও ৯৫৫৫৯৫১।

যাযাদি/ এমডি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে