বুধবার, ২৪ জুলাই ২০২৪, ৮ শ্রাবণ ১৪৩১

যায়যায়দিন পত্রিকা আগামীতে আরো বস্তু নিষ্ঠ সংবাদ প্রচারের মাধ্যমে এগিয়ে যাবে: শাজাহান খান

স্টাফ রিপোর্টার, মাদারীপুর
  ০৯ জুন ২০২৪, ১৬:৫২
ছবি-যায়যায়দিন

মাদারীপুরে দৈনিক যায়যায়দিন পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। রোববার বেলা ১১ টার সময় মাদারীপুর প্রেসক্লাবের হল রুমে অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক নৌমন্ত্রী, বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য, খাদ্য মন্ত্রনালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি, মাদারীপুর-২আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা শাজাহান খান।

প্রধান অতিথির বক্তব্যে শাজাহান খান বলেন, অনেক সাংবাদিকের রিপোর্ট নিয়ে বিভিন্ন ধরনের প্রশ্ন উঠে, বিতর্কের সৃষ্টি হয়।

যায়যায়দিনের মাদারীপুরের স্টাফ রিপোর্টার মনজুর হোসেন এর রিপোর্ট নিয়ে আমি কখনো বিতর্ক হতে দেখি নাই। আমার দেখা মতে মনজুর যায়যায়দিনে বস্তুনিষ্ঠ সংবাদ লিখে থাকে। সাংবাদিকতা এমনই বস্তুনিষ্ঠ হওয়া উচিত। সত্য কথা বলা ও লেখা আল্লাহ পছন্দ করেন।

সাংবাদিকদের সব সময়ই সত্য ঘটনা নিয়ে সংবাদ লেখা উচিত। আমাকে যায়যায়দিনের প্রতিষ্ঠা বার্ষিকীর অনুষ্ঠানে আমন্ত্রণ জানানোর জন্য মনজুরকে ধন্যবাদ জানাই।

আগামীতে মনজুর আরো ভালো সংবাদ লেখুক এবং যায়যায়দিন আরো সামনে এগিয়ে যাক এবং বস্তুনিষ্ঠ সংবাদ প্রচারের মাধ্যমে সুমান অর্জন করে সামনে এগিয়ে যাক এই কামনা রইলো।

দৈনিক যায়যায়দিন পত্রিকার মাদারীপুরের স্টাফ রিপোর্টার মনজুর হোসেন এর সভাপতিত্বে ও প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক মেহেদী হাসান সোহাগ এর সঞ্চালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি ইয়াকুব খান শিশির, সাধারণ সম্পাদক মনির হোসেন বিলাশ, যুগ্ম সাধারণ সম্পাদক মাসুদুর রহমান সরদার প্রমুখ। আলোচনা সভার পরে কেক কাটা হয় এবং আনন্দ র‌্যালি বের করা হয়।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে