শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ১৯ অগ্রহায়ণ ১৪২৭

কান ধরে ওঠবস করা সেই শিক্ষকের বিরুদ্ধে মামলা

কান ধরে ওঠবস করা সেই শিক্ষকের বিরুদ্ধে মামলা

ছাত্রীর ওড়না ধরে ‘টানাটানি’ করে কান ধরে ওঠবস এবং ছাত্রীর পা ধরে ক্ষমা চাইতে বাধ্য হওয়া সেই শিক্ষক মিজানুর রহমান সজলের বিরুদ্ধে যৌন হয়রানির মামলা করা হয়েছে।

গতকাল বুধবার বরিশাল মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে মামলাটি দায়ের করেন ওই ছাত্রীর স্বামী ইমতিয়াজ ইমন। এর আগে শিক্ষক মিজানুর কান ধরে ওঠবস করানোর ঘটনায় এই ছাত্রী ও তার স্বামীর বিরুদ্ধে একটি মামলা দায়ের করেছিলেন।

পরে আদালতের বিচারক আনিছুর রহমান মামলাটি আমলে নিয়ে তদন্তের জন্য বরিশাল কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত (ওসি) কর্মকর্তাকে নির্দেশ দিয়েছেন। যৌন হয়রানি করার অভিযোগ ওঠা শিক্ষক মিজানুর রহমান সজল পটুয়াখালীর বাউফল উপজেলার বাসিন্দা ও বরিশালের জমজম ইনস্টিটিউটের সাবেক শিক্ষক।

মামলায় বাদী উল্লেখ করেন, পটুয়াখালী ডিডব্লিউএফ ও বরিশাল জমজম ইনস্টিটিউটে কর্মরত থাকা অবস্থায় মিজানুর রহমান সজল বিভিন্ন ছাত্রীদের পরীক্ষায় অকৃতকার্য করিয়ে দেওয়ার ভয় দেখিয়ে যৌন হয়রানি করে আসছিলেন। এই ধরনের নানা অভিযোগের ভিত্তিতে বরিশাল জমজম ইনস্টিটিউট কর্তৃপক্ষ তাকে ওই প্রতিষ্ঠান থেকে চাকরিচ্যুত করে।

গত ২৫ আগস্ট শিক্ষক মিজানুর রহমান সজল নগরীর গোরস্থান রোড এলাকায় বাদীর স্ত্রী জমজম নাসিং ইনস্টিটিউটের ছাত্রীকে একা পেয়ে আপত্তিকর কথা বলেন এবং তার ওড়না ধরে টানাটানি করেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি

Copyright JaiJaiDin ©2020

Design and developed by Orangebd


উপরে