শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

নুরসহ ৬ জনের বিরুদ্ধে প্রতিবেদন আজ

যাযাদি ডেস্ক
  ২৮ জানুয়ারি ২০২১, ১২:৪৬

ধর্ষণ, অপহরণ ও ডিজিটাল আইনের মামলায় ডাকসুর সাবেক সহ-সভাপতি (ভিপি) নুরুল হক নুরসহ ৬ জনের বিরুদ্ধে প্রতিবেদন দাখিলের জন্য আজ (২৮ জানুয়ারি) দিন ধার্য রয়েছে।

গত ৭ জানুয়ারি প্রতিবেদন দাখিলের দিন ধার্য ছিল। কিন্তু মামলার তদন্তকারী কর্মকর্তা পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) পরিদর্শক ওয়াহিদুজ্জামান ওইদিন প্রতিবেদন দাখিল না করায় ঢাকা মুখ্য মহানগর হাকিম নিভানা খায়ের জেসি এ দিন ধার্য করেন।

এর আগে গত বছরের ২২ সেপ্টেম্বর রাজধানীর কোতয়ালী থানায় ভুক্তভোগী তরুণী নিজেই বাদী হয়ে মামলাটি দায়ের করেন। মামলায় ওই তরুণীকে অপহরণ, এরপর পারস্পরিক সহযোগিতায় ধর্ষণ এবং সামাজিক যোগাযোগ মাধ্যমে হেয় প্রতিপন্ন করার অভিযোগ আনা হয়। গত বছরের ৯ ফেব্রুয়ারি সন্ধ্যা ৭টা ৪০ মিনিট থেকে রাত সাড়ে ৮টা পর্যন্ত সময়কে মামলায় ঘটনার দিনক্ষণ উল্লেখ করা হয়েছে। স্থান উল্লেখ করা হয়েছে, কোতোয়ালি থানা এলাকার সদরঘাট হোটেল অ্যান্ড রেস্টুরেন্ট। এছাড়া একই আসামিদের বিরুদ্ধে লালবাগ থানায় আরেকটি মামলা করেন তিনি।

মামলার অন্য আসামিরা হলেন বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদের যুগ্ম আহ্বায়ক নাজমুল হাসান সোহাগ (২৮), একই সংগঠনের আহ্বায়ক হাসান আল মামুন (২৮), বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদের যুগ্ম আহ্বায়ক মো. সাইফুল ইসলাম (২৮), বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদের নাজমুল হুদা (২৫) এবং ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী আব্দুল্লাহেল বাকী (২৩)। এর মধ্যে নাজমুল হাসান সোহাগ, সাইফুল ও নাজমুল হুদা গ্রেফতার হয়ে কারাগারে আছেন।

যাযাদি/ এমএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে