মহাদেবপুরে সুমন হত্যা মামলায় ৭ দিনের রিমান্ড আবেদন

মহাদেবপুরে সুমন হত্যা মামলায়  ৭ দিনের রিমান্ড আবেদন

নওগাঁর মহাদেবপুরে সুমন চন্দ্র শীল (৩০) হত্যা মামলায় গ্রেপ্তার নাসির উদ্দিনকে আদালতে প্রেরণ করা হয়েছে। তাকে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করতে চায় মামলার তদন্ত কর্মকর্তা। শনিবার বিকেলে নওগাঁর চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কোর্ট-৩ এ সোপর্দ করে সাত দিনের রিমান্ড চাওয়া হয়। আদালত রিমান্ড শুনানির দিন ধার্য করবেন। সুমন উপজেলার রাইগাঁ কাচারীপাড়া এলাকার মৃত সুধির চন্দ্র শীলের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গত ১১ ফেব্রুয়ারি উপজেলার রাইগাঁ গ্রামের আলাউদ্দিনের ছেলে নাসির উদ্দিন (২৮), মৃত নারায়ণ চন্দ্রের ছেলে বিল্লু বর্মন (৩০) ও জেলার বদলগাছী উপজেলার সেনপাড়া গ্রামের দিপু কুমার হাড়ির ছেলে গৌতম কুমার হাড়ি (৩০)। পূর্ববিরোধের জের ধরে সুমনকে স্থানীয় একটি পুকুর পাড়ে নিয়ে বেধড়ক মারপিট করে। এতে তার মাথা ও শরীরের বিভিন্ন স্থানে গুরুতর জখম হয়।

গত শুক্রবার সন্ধ্যায় তিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। এ ঘটনায় তার (সুমন) ভাই সুকুমার চন্দ্র বাদী হয়ে ওই তিন জনের বিরুদ্ধে মহাদেবপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। শুক্রবার দিবাগত রাতে উপজেলার বেলট গ্রামে অভিযান চালিয়ে পুলিশ নাসির উদ্দিনকে গ্রেপ্তার করে।

মামলার তদন্ত কর্মকর্তা রাইগাঁ পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ সাব-ইন্সপেক্টর (এসআই) আব্দুল মতিন মন্ডল ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ‘গ্রেপ্তারকৃত নাসির উদ্দিনকে আদালতে সোপর্দ করে জিজ্ঞাসাবাদের জন্য রিমান্ড আবেদন করা হয়েছে। অন্য আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।’

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে