টাঙ্গাইল ডিসি অফিসের সহকারীর কারাদণ্ড

প্রকাশ | ০৪ মার্চ ২০২১, ২০:৩৬

স্টাফ রিপোর্টার, টাঙ্গাইল

 

টাঙ্গাইল জেলা প্রশাসকের কার্যালয়ের অফিস সহকারী রেজাউল করিমকে এক মাসের কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। জেলা প্রশাসকের কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. সালাউদ্দিন আইয়ূবীর নেতৃত্বে ওই ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়। বৃহস্পতিবার (৪ ফেব্রুয়ারি) দুপুরে জেলা প্রশাসক মো. আতাউল গনি বিষয়টি নিশ্চিত করেছেন। রেজাউর করিম জেলা প্রশাসন কার্যালয়ের অভিযোগ ও তথ্য শাখার অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক পদে চাকুরি করেন।

 

জেলা প্রশাসন সূত্র জানায়, রেজাউল করিম জেলা প্রশাসনের কোয়ার্টারে থাকেন। তার পাশের কোয়ার্টারে থাকা এক নারীকে তিনি উত্ত্যক্ত করছিলেন। বিষয়টি ওই নারী জেলা প্রশাসকের কার্যালয়ের উর্ধর্¦তন কর্মকর্তাকে অবগত করেন। তথ্য প্রমাণের ভিত্তিতে বুধবার (৩ ফেব্রুয়ারি) রাতে ভ্রাম্যমাণ আদালতের সামনে রেজাউল করিমকে হাজির করলে তিনি ওই নারীকে উত্ত্যক্ত করার কথা স্বীকার করেন। পরে বিচারক সালাউদ্দিন আইয়ূবী তাকে এক মাসের বিনাশ্রম কারদণ্ডের আদেশ দেন। বৃহস্পতিবার সকালে তাকে জেলা কারাগারে পাঠানো হয়।

 

টাঙ্গাইলের জেলা প্রশাসক ডক্টর মো. আতাউল গনি জানান, সাজাপ্রাপ্ত রেজাউল করিমকে চাকুরি থেকে সাময়িক বহিষ্কার করার প্রক্রিয়া চলছে।

 

যাযাদি/ এস