​ডা. সাবিরা হত্যাকাণ্ডের ঘটনায় মামলা

​ডা. সাবিরা হত্যাকাণ্ডের ঘটনায় মামলা

গ্রিন লাইফ হাসপাতালের চিকিৎসক ডাক্তার সাবিরা রহমানের হত্যাকাণ্ডের ঘটনায় মামলা দায়ের করেছে তার পরিবার। মঙ্গলবার মধ্যরাতে মামলাটি করেন ডাক্তার সাবিনা রহমানের মামাতো ভাই রেজাউল হাসান মজুমদার জুয়েল।

নিউমার্কেট জোনের সহকারী পুলিশ সুপার এসি শরীফ মুহাম্মদ ফারুকুজ্জামান বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, অজ্ঞাতনামা আসামি করে নিহতের মামাতো ভাই কলাবাগান থানায় একটি মামলা দায়ের করেছেন।

এ বিষয়ে রমনা জোনের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার শাহেনশাহ বলেন, গুরুত্ব দিয়ে এই মামলাটির তদন্ত চলছে। সব বিষয় মাথায় রেখেই আমরা তদন্ত করছি।

রবিবার দুপুরের দিকে কলাবাগানের একটি ভবনের তিনতলা থেকে ডাক্তার সাবিরা রহমানের মরদেহ উদ্ধার করে পুলিশ। এ সময় পুলিশ জানায় সাবিনার শরীরে আঘাতের চিহ্ন রয়েছে, এটি একটি হত্যাকাণ্ড বলে প্রাথমিকভাবে ধারণা করে পুলিশ। পরবর্তীতে এ ঘটনার আলামত সংগ্রহ করে সিআইডি। এসময় সিআইডি জানায়, ধারালো অস্ত্রের আঘাতে হত্যা করা হয়েছে ডাক্তার সাবিরা রহমানকে। তাকে হত্যার পর বাসায় আগুন লাগে নাটক সাজানো হয় বলেও জানানো হয় সিআইডির ফরেনসিক বিভাগের পক্ষ থেকে।

এ ঘটনার পর পরই বাসার দারোয়ান সহ সাবিরা রহমানের ফ্ল্যাটে সাবলেট থাকা এক নারীসহ পাঁচজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে গোয়েন্দা পুলিশ।

যাযাদি/ এমডি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে