শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

বাবা-মা-বোনকে হত্যা: মেহজাবিন চার দিনের রিমান্ডে

যাযাদি ডেস্ক
  ২০ জুন ২০২১, ১৬:২১

রাজধানীর কদমতলীতে বাবা, মা ও বোনকে হত্যার অভিযোগে মেহজাবিন মুনের বিরুদ্ধে কদমতলী থানায়‌ দায়ের করা হত্যা মামলায় চার দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

রবিবার (২০ জুন) ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট দেবব্রত বিশ্বাসের আদালত এই রিমান্ডের আদেশ দেন। আদালতের সংশ্লিষ্ট থানার সাধারণ নিবন্ধন (জিআর) শাখা থেকে এ তথ্য নিশ্চিত করেছে।

এদিন মামলার তদন্ত কর্মকর্তা আসামিকে আদালতে হাজির করে তার ৭ দিনের রিমান্ড চেয়ে আবেদন করেন। আবেদনের পরিপ্রেক্ষিতে আদালত তার চার দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে শনিবার সকাল আটটার দিকে ৯৯৯ নম্বরে ফোন করে মেহজাবিন তার বাবা, মা ও বোনকে হত্যা করেছেন বলে জানান। তাদের উদ্ধার করার কথা জানিয়ে তিনি বলেন, আরও দেরি হলে তার স্বামী এবং সন্তানকেও খুন করে ফেলবেন। পরবর্তী সময়ে কদমতলী থানাকে এ বিষয়টি অবহিত করা হলে পুলিশ গিয়ে ওই বাসা থেকে তিনজনের মরদেহ উদ্ধার করে। এসময় আহত অবস্থায় আরও দুইজনকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

জানা গেছে, শুক্রবার (১৮ জুন) দিবাগত রাতে খাবারের সঙ্গে চেতনানাশক ওষুধ মিশিয়ে অচেতন করে মাসুদ রানা (৫০) ও তার স্ত্রী মৌসুমী (৪০) এবং তাদের মেয়ে জান্নাতুল (২০) কে শ্বাসরোধ করে হত্যা করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে মেহজাবিন তার বাবা মা ও বোনকে হত্যার দায় স্বীকার করেছেন। তবে অনৈতিক সম্পর্কের জেরে ঘটে যাওয়া এ হত্যাকাণ্ডের পেছনে আরও কোনও তথ্য লুকিয়ে আছে কিনা এ বিষয়টিও খতিয়ে দেখছে পুলিশ কর্মকর্তারা। শনিবার (১৯ জুন) রাতে মামলাটি দায়ের করেন হত্যাকাণ্ডের শিকার মাসুদ রানার ভাই সাখাওয়াত হোসেন।

যাযাদি/এসআই

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে