শিল্পার সহায়তায় আকর্ষণীয় শরীর

শিল্পার সহায়তায় আকর্ষণীয় শরীর

বলিউড অভিনেত্রী শিল্পা শেঠী কুন্দ্রা সবসময় অনুপ্রেরণা হয়েছে উঠেছে, যখন ফিটনেস ও আকর্ষণীয় শরীরের প্রসঙ্গ আসে। নতুন মা হওয়া নারীদের শরীরের ওজন ঝরানো কিংবা বয়সের সঙ্গে সঙ্গে কিভাবে শরীরের ফিটনেস বজায় রাখা যায়, তার জন্য শিল্পার ফিটনেস অন্যতম উজ্জ্বল দৃষ্টান্ত।

আর ইউটিউবে শিল্পা নিজস্ব চ্যানেল চালু করায় ৪৮ বছর বয়সী এই অভিনেত্রীর ফিটনেসের গোপন রহস্য সকলের জন্য দারুন কিছু, বিশেষ করে যারা ফিটনেসে তাকে অনুপ্রেরণা বলে মনে করেন।

এই ইয়োগা বিশেষজ্ঞ তার ইউটিউব চ্যানেলে সাধারণ ব্যায়াম এবং স্বাস্থ্যকর জীবনযাপনের পরামর্শমূলক ভিডিও নিয়মিত পোস্ট করে থাকেন। যারা অলসতার কারণে জিমে যান না কিংবা ব্যস্ত সময়সূচির কারণে জিমে যাওয়ার সময় বের করতে পারেন না, তাদের জন্য এই অভিনেত্রীর ইউটিউবের ভিডিওগুলো দারুন সহায়ক হতে পারে।

‘লাইফ ইন এ মেট্রো’ খ্যাত এই অভিনেত্রী কেবল ফিটনেস সংক্রান্ত ভিডিও পোস্ট করেন না,পাশাপাশি নানা ধরনের স্বাস্থ্যকর ও সুস্বাদু খাবার তৈরির ভিডিও পোস্ট করে থাকেন। আকর্ষণীয় শরীর গঠনের জন্য শিল্পার নানা ধরনের ইয়োগা যেকোনো জায়গাতেই করা যাবে। সুতরাং বলিউডের ফিটনেস রানির সঙ্গে নিজেকে ফিট রাখতে পারেন। তথ্যসূত্র: ইন্ডিয়ান এক্সপ্রেস

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2022

Design and developed by Orangebd


উপরে