হঠাৎ রানওয়েতে ডেমি মুর

হঠাৎ রানওয়েতে ডেমি মুর

অভিনেত্রী ডেমি মুর। হাউট কৌচারের একটি ফ্যাশন প্রদর্শনীর রানওয়েতে আচমকা আবির্ভূত হন তিনি। প্রদর্শনীটির প্যারিস ফ্যাশন উইকে বুধবার ভার্চুয়ালি উদ্বোধন করছিলেন ৫৮ বছর বয়সী এই হলিউড অভিনেত্রী।

অনুষ্ঠানে নিজেকে সাজিয়েছিলেন চমৎকারভাবে। তিনি পড়েছিলেন লম্বা প্যান্ট সাথে অফ শোল্ডার কালো সিল্ক স্যুট, কানে ছিল বেশ লম্বা কানের দুল এবং হাতে নিয়েছিলেন একটি ক্লাচ। এ যেন তার কিশোর সময়ের স্বপ্ন পূরণের মতো বলে তিনি তার সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে শেয়ার করেছেন।

ডেমি পোশাক গুলোকে নিয়ে বলেন, ‘এ পোশাকগুলো দেখতে চমৎকার এবং নিজেকে অকর্ষণীয়ভাবে প্রকাশ করার মতো।’

প্রদর্শনীটির মাধ্যমে ডিজাইনার কিম জোন্সের আত্মপ্রকাশ ঘটেছে। এটি ছিল তার করা ডিজাইন গুলোর প্রথম উপস্থাপনা। তিনি গত বছর বসন্তে ফেন্ডিতে যোগদান করেছিলেন। প্রতিষ্ঠানটির মধ্যে হাউট কৌচারের পোশাক বরাবরই অনেক বড় একটা আকর্ষণের জায়গা। তবে হলিউডের নাম-করা এ অভিনেত্রী এর আগে ২০১৯ সালের অক্টোবর মাসে প্রকাশিত একটি ফটো বুকের জন্য জোন্সের ডিজাইন করা পোশাক পরেছেন।

তার সাথে পেছনে মঞ্চে আরও ছিলেন বেলা হাদিদ এবং কারা ডেলেভিঙ্গনের মতো আরও বিখ্যাত অনেকে। এমনকি উপস্থিত ছিলেন ৯০ দশকের সুপার মডেল ক্যাট মস, নাওমি ক্যাম্পবেল, এবং ক্রিস্টি টার্লিংটন। ক্যাট মস এসেছিলেন তার ১৮ বছর বয়সী মেয়ে লীলা গ্রেসকে সাথে নিয়ে; যা প্রদর্শনীটির জন্য ছিল অন্য একটি বিস্ময় সংযোজন।

প্রথম প্রদর্শনীতে নিজের ডিজাইনগুলোকে এতো সুন্দর করে উপস্থাপন করতে পেরে জোন্স তার ইনস্টগ্রামে জানায়, ‘ধন্যবাদ এবং ভালবাসা আপনাদের সকলকে যাদের কারণে এ আয়োজনটি সফলতা পেয়েছে।’

ডেমি মুর বিখ্যাত তার ফ্যাশন শৈলীর জন্য। এমনকি হার্পারস বাজারের মতো যে কোনো বড় ফ্যাশন ম্যাগাজিনের কাভারেও তার ফ্যাশন খ্যাতি কম নয়।

মহামারি পরিস্থিতির কারণে ফ্যাশন প্রদর্শনী গুলো সরাসরি সম্পন্ন হচ্ছে না। কিন্তু অনেকেই তাদের প্রদর্শনী অনলাইনে করছেন। খুব কম সংখ্যক শিল্পীদের নিয়ে চলছে তাদের আয়োজন তবে বাদ পড়ছে না ফ্যাশন প্রেমীরা; অনলাইনে যুক্ত হটে পারছেন পৃথিবীর যে কোনো প্রান্ত থেকে। ইতোমধ্যে অনেকেই তাদের প্রদর্শনী গুলো ভার্চুয়ালি সম্পন্ন করেছেন। ফেন্ডিও সে তালিকার মাঝেই রয়েছে। স্প্রিং-সামার ২০১৯ প্রদর্শনীটি অনুষ্ঠিত হয় গত ২৫ জানুয়ারি থেকে ২৮ জানুয়ারি পর্যন্ত।

যাযাদি/ এমডি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে