বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

মামুনুল হক জামায়ত-তালেবানের প্রতিনিধি : আজগর নস্কর

যাযাদি রিপোর্ট
  ২৯ নভেম্বর ২০২০, ১৭:৪৪
আপডেট  : ২৯ নভেম্বর ২০২০, ১৮:০৮

হেফাজতে ইসলামের যুগ্ম মহাসচিব মাওলানা মামুনুল হককে জামায়াত তালেবানের প্রতিনিধি উল্লেখ করে আওয়ামী মৎসজীবি লীগের সাধারণ সম্পাদক লায়ন শেখ আজগর নস্কর বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বাংলাদেশে ধর্মান্ধ এবং সাম্প্রদায়ীকতার কোন স্থান নেই। বঙ্গবন্ধুর ভাষ্কর্য মানেই হলো মুক্তিযুদ্ধের চেতনাকে স্মরণ করিয়ে দেয়া এবং স্বাধীন বাংলাদেশের স্থপতিকে স্বীকার করে নেয়া। মামুনুল হক হয়তো জেনেও না জানার ভান করেছেন কারন তুরস্ক, ইরান, মিশরেও ভাষ্কর্য আছে।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাষ্কার্য অপসারনের জন্য হেফাজতে ইসলামের যুগ্ম-মহাসচিব মাওলানা মামুনুল হকের হুমকির প্রতিবাদে রোববার সকালে রাসেল স্কয়ারের সামনে মানববন্ধন এসব কথা বলেন ক্ষমতাসীন আওয়ামী লীগের সহযোগী সংগঠনের এ নেতা।

এর আগে বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগকে বাংলাদেশ আওয়ামী লীগের সহযোগী সংগঠন হিসেবে স্বীকৃতির এক বছর পূর্তি উপলক্ষ্যে ধানমন্ডি ৩২নম্বর সড়কে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেন নেতাকর্মীরা।

মানববন্ধনে বক্তারা বলেন, স্বাধীনতা বিরোধী চক্ররা কোন ইস্যু না পেয়ে জনগণ থেকে বিচ্ছিন্ন হয়ে এখন সারা বাংলাদেশের ভাষ্কর্য উপরে ফেলার জন্য যে ষড়যন্ত্র করছে, তা বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগের প্রতিটি নেতা-কর্মী রাজপথে প্রতিহত করবে। নেতৃবৃন্দ অবিলম্বে হেফাজতে ইসলামের যুগ্ম মহাসচিব মামুনুল হককে গ্রেফতার করে আইনের আওতায় আনার জন্য প্রশাসনের প্রতি আহ্বান জানান।

মৎসজীবি লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. সায়ীদুর রহমানের সভাপতিত্বে বক্তব্য রাখেন সংগঠনের কার্যকরী সভাপতি মো. সাইফুল আলম মানিক। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, মৎস্যজীবী লীগ কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি আবুল বাশার, আব্দুল গফুর চোকদার, মুহাম্মদ আলম, গিয়াস খান, আনোয়ারুল ইসলাম, মঞ্জুর কাদের মোহন, মমতাজ খানম, নাছরিন সুলতানা, সাজ্জাদুল হক লিকু, যুগ্ম-সাধারণ সম্পাদক মো. আব্দুল আলিম, রফিকুল ইসলাম খা, ফিরোজ আহম্মেদ তালুকদার প্রচার সম্পাদক মো. শফিউল আলম শফিক, দপ্তর সম্পাদক এম.এইচ এনামুল হক রাজু, তথ্য ও গবেষণা সম্পাদক সাঈদ মজুমদার, আইন বিষয়ক সম্পাদক নিখিল চন্দ্র, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক সাজেদুর রহমান কমল, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক তাইফুর রহমান, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক সুকুমার বর্মন সৌরভ, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. রুহুল আমিন, ধর্ম বিষয়ক সম্পাদক মোঃ আবু বক্কর সিদ্দিক, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মো. মোক্তার হোসেন, সাংগঠনিক সম্পাদক এস.এম. মামুন সিদ্দিকী, মাসুদুর চৌধুরী, রাইসুল কবির দিপু, নাজমুল হক এ.বি.এম রসুল সিদ্দিকী রিপন, মোঃ হাবিবুর রহমান, উপ-প্রচার সম্পাদক ইউসুফ আলী বাচ্চু, উপ-দপ্তর সম্পাদক মো. গোলাম সাব্বির প্রমুখ।

দুপুরের পর ১৯, বঙ্গবন্ধু এভিনিউ মৎস্যজীবী লীগের প্রধান কার্যালয়ে মিলাদ ও দোয়া অনুষ্ঠানের মধ্য দিয়ে দিনের কর্মসূচী শেষ হয়।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে