বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

রাজধানীতে স্ত্রীকে খুন করে পলাতক স্বামী গ্রেপ্তার

যাযাদি ডেস্ক
  ০৩ ডিসেম্বর ২০২০, ১২:২৭

রাজধানীর রায়েরবাজারে পারিবারিক কলহের জেরে মাথায় আঘাত করে রোকসানা আক্তার ময়না (২৮) নামের এক গৃহবধুকে খুন করেছে তার স্বামী। বুধবার (২ ডিসেম্বর) বিকেলে স্ত্রীকে খুন করে দুই সন্তান নিয়ে গাঢাকা দেয় স্বামী ইউসুফ রানা। তবে পুলিশ অভিযানে বৃহস্পতিবার (৩ ডিসেম্বর) ভোরেই ইউসুফকে ওই এলাকা থেকেই গ্রেপ্তার করা হয়।

হাজারীবাগ থানার পরিদশর্ক (তদন্ত) মো. মাসুদুর রহমান জানান, পরিবার পূর্ব রায়েরবাজার হাই স্কুলের পিছনে আনোয়ার খান এর একতলা বাড়িতে ভাড়া থাকতো রোকসানা ও তার স্বামী ফোসকা বিক্রেতা। দীর্ঘদিন ধরে স্বামী স্ত্রীর মধ্যে পারিবারিক কলহ চলছিলো। তার জের ধরেই বুধবার বিকেল ৪টার দিকে বাসার ভিতরেই লোহার হাম্বলদিস্তা দিয়ে রোকসানার মাথায় আঘাত করে স্বামী ইউসুফ। এতে ঘটনাস্থলই তার মৃত্যু হলে মৃতদেহ বাসার ভিতরে রেখে দরজায় তালা মেরে ইউসুফ তার দুই সন্তানকে নিয়ে পালিয়ে যায়। খবর পেয়ে বুধবার দিবাগত রাতে মৃতদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়।

হাজারীবাগ থানার উপ পরিদর্শক (এসআই) মো. আবুল কালাম আজাদ জানান, রোকসানার বাড়ি নোয়াখালী বেগমগঞ্জ উপজেলার বারইনগর গ্রামে। স্বামী ইউসুফ ও এক ছেলে, এক মেয়েকে নিয়ে রায়েরবাজারের ওই বাসায় ভাড়া থাকতো।

এই ঘটনায় নিহত রোকসানার ভাই ফরহাদ বাদি হয়ে একটি হত্যা মামলা দায়ের করেছে। মামলা নং ৫ বলে জানায় এসআই।

যাযাদি/এসএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে