• বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারি ২০২১, ১২ ফাল্গুন ১৪২৭

পোশাকে ও সাদা পোশাকে আজ থেকে হাতিরঝিলে অতিরিক্ত পুলিশ

পোশাকে ও সাদা পোশাকে আজ থেকে হাতিরঝিলে অতিরিক্ত পুলিশ

রাজধানীর অন্যতম বিনোদন স্পট হা‌তির‌ঝিলে বেড়াতে আসা লোকজনকে উত্ত্যক্ত করার অভিযোগ পেয়ে ১৬ কিশোরকে আটক করেছে সংশ্লিষ্ট থানা পুলিশ। প্রতিনিয়ত এসব হয়রানী থেকে বেড়াতে আসা বিনোদনপ্রেমীদের নিরাপত্তায় আজ বুধবার থেকে এলাকাটিতে মোতায়ের করা হচ্ছে অতিরিক্ত পুলিশ। পোশাকে ও সাদা পোশাকে সদস্যরা হাতিরঝিলে দায়িত্ব পালন করবেন। বাহিনীর সদর দপ্তরের এআই‌জি (মি‌ডিয়া অ্যান্ড পাব‌লিক রি‌লেশন্স) মো. সো‌হেল রানা বিষয়টি নিশ্চিত করেছেন।

সো‌হেল রানা জানান, সম্প্রতি পুলিশ হেডকোয়ার্টার্সের মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স শাখা পরিচালিত ফেসবুক পেজে এক নাগরিক জানান, হাতিরঝিল এলাকায় অবসরে বিনোদন এবং সুন্দরভাবে সময় কাটানোর জন্য আগত বিনোদনপ্রেমীরা কিছু কিশোর কর্তৃক হয়রানির শিকার হচ্ছেন। এ অভিযোগের ভিত্তিতে এলাকাটিতে অবসর কাটাতে বা বেড়াতে আসা মানুষের নিরাপত্তা প্রদানের জন্য পুলিশের প্রয়োজনীয় আয়োজন থাকা সত্ত্বেও বিষয়টি গুরুত্বসহ দেখার জন্য পুলিশ হেডকোয়ার্টার্স থেকে হাতিরঝিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে অবহিত করা হয়।

পুলিশ সদর দপ্তরের এআই‌জি আরও জানান, হা‌তির‌ঝিল থানার তাৎক্ষ‌ণিক উ‌দ্যোগ ও তৎপরতায় গতকাল মঙ্গলবার রাতে ওই এলাকায় অভিযান চালিয়ে বেড়াতে আসা লোকজনকে উত্ত্যক্ত করার অভিযোগে ১৬ কিশোরকে আটক করা হয়। প্রাথমিক তদন্তে তাদের বিরুদ্ধে কোনো মামলা দায়ের না হওয়ায় যার যার বাবা-মার জিম্মায় দেওয়া হয়।

পুলিশ হেডকোয়ার্টার জানায়, হাতিরঝিলে অবসর কাটাতে আসা মানুষের বিনোদকে আরও উজ্জীবিত করতে আজ বুধবার থেকে পোশাকে ও সাদা পোশাকে অতিরিক্ত ফোর্স মোতায়েন করা হয়েছে। এছাড়া, মোবাইল পেট্রোল টিমও দায়িত্ব পালন করবে। এতে বেড়াতে আসা মানুষের অবসর উদযাপন আরও নিরাপদ হবে।

যাযাদি/ এমএস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে