দেশে করোনায় ১৮ জনের মৃত্যু, শনাক্ত ৩৯৯

দেশে করোনায় ১৮ জনের মৃত্যু, শনাক্ত ৩৯৯

দেশে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত আরও ১৮ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে ভাইরাসটিতে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়াল আট হাজার ৩৭৪ জনে। এ সময়ে নতুন করে আক্রান্ত হিসেবে শনাক্ত হয়েছেন ৩৯৯ জন। ফলে মোট আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে পাঁচ লাখ ৪৪ হাজার ১১৬ জনে।

মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) স্বাস্থ্য অধিদপ্তর থেকে পাঠানো করোনাবিষয়ক নিয়মিত সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। এতে বলা হয়েছে, নতুন করে ভাইরাসটি থেকে মুক্ত হয়েছেন ৮২৮ জন। এ পর্যন্ত মোট সুস্থ হয়েছেন চার লাখ ৯২ হাজার ৮৮৭ জন।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, গত ২৪ ঘণ্টায় ১২ হাজার ৬৯৮ জনের নমুনা পরীক্ষা করা হয়েছে। নমুনা পরীক্ষা বিবেচনায় রোগী শনাক্তের হার তিন দশমিক ১৩ শতাংশ।

গত ২৪ ঘণ্টায় মারা যাওয়া ১৮ জনের মধ্যে পুরুষ ১০ এবং নারী আট জন। এর মধ্যে দুজন ব্যতীত সবাই হাসপাতালে মারা গেছেন। বাকি দুজনের মৃত্যু হয়েছে বাসায়। এ পর্যন্ত মোট মারা যাওয়া আট হাজার ৩৭৪ জনের মধ্যে পুরুষ ছয় হাজার ৩৩৫ বাকি দুই হাজার ৩৯ জন নারী।

গত ২৪ ঘণ্টায় মারা যাওয়াদের বয়সভিত্তিক বিশ্লেষণে দেখা গেছে, ৬০ বছরের বেশি ১০ জন, ৫১ থেকে ৬০ বছরের দুজন, ৪১-৫০ বছরের এক জন, ৩১ থেকে ৪০ বছরের চার জন এবং ২১ থেকে ৩০ বছরের এক জন রয়েছেন।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে