শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে আলোকসজ্জা

যাযাদি রিপোর্ট
  ০১ মার্চ ২০২১, ২১:১০

স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে ‘জিয়াউর রহমান, খালেদা জিয়া ও তারেক রহমান’-এর প্রতিকৃতি দিয়ে সাজানো হয়েছে রাজধানীর নয়াপল্টন বিএনপির কেন্দ্রীয় কার্যালয়। ভবনের সামনে বসানো হয়েছে বড়পর্দার টেলিভিশন। যেখানে জিয়াউর রহমান ও খালেদা জিয়ার শাসনামালের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ডের সচিত্র প্রামাণ্যচিত্র সারাবছর প্রদর্শন করা হবে। রাতে আলোকসজ্জিত করা হয়েছে কার্যালয়।

সোমবার রাত ৮টায় বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বোতাম টিপে এই সাজসজ্জা, বইমেলা ও চিত্র প্রদর্শনীর কর্মসূচির উদ্বোধন করেন। সাজসজ্জা ও মুক্তিযুদ্ধের বইমেলা সংক্রান্ত কমিটির আহ্বায়ক আমান উল্লাহ আমান ও সদস্য সচিব সৈয়দ এমরান সালেহ প্রিন্সের পরিচালনায় অনুষ্ঠানে বিএনপির সুবর্ণজয়ন্তী উদযাপন জাতীয় কমিটির আহ্বায়ক ও বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, মির্জা আব্বাস, সেলিমা রহমান, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আমান উল্লাহ আমান, যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন, সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলন, বিলকিস জাহান শিরিন, প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি, বিএনপি নেতা নাজিম উদ্দিন আলম, আফরোজা আব্বাস, শিরিন সুলতানা, মোস্তাফিজুর রহমান বাবুল, কাজী রওনাকুল ইসলাম টিপু, রফিক শিকদার, আহসান উল্লাহ চৌধুরী, আমিরুল ইসলাম খান আলিম, হাবিবুর রশীদ হাবিব প্রমুখ উপস্থিত ছিলেন।

এর আগে কার্যালয়ের সামনের সব ব্যানার-ফেস্টুন সরিয়ে ফেলা হয় এবং ভবনের সামনের আইল্যান্ড জাতীয় পতাকা ও দলীয় পতাকা দিয়ে সজ্জিত করা হয়।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে