​বিএনপি-জামায়াত মানুষের পাশে দাঁড়ায়নি: নিখিল

প্রকাশ | ০৯ মে ২০২১, ২০:৪৭

যাযাদি রিপোর্ট

যুবলীগের সাধারণ সম্পাদ মাইনুল হোসেন খান নিখিল বলেছেন, যুবলীগ রাষ্ট্রনায়ক শেখ হাসিনার নির্দেশে যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ এর নেতৃত্বে সারাদেশে অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছি। মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছি। অথচ এই বাংলাদেশে আরও অনেক রাজনৈতিক দল আছে, বিশেষ করে আপনাদের এই অঞ্চলে জামায়াত-বিএনপির অনেক প্রভাবশালী নেতারা রয়েছে। আপনারা কেউ কি বলতে পারবেন জামায়াত-বিএনপি’র নেতারা এই করোনার মহামারিতে আপনাদের পাশে, একজন অসহায় মানুষের পাশে এক টুকরো খাবার নিয়ে দাঁড়িয়েছে ? কেউ বলতে পারবেন না।

 

রোববার উত্তর মুগদা, মদিনাবাগে ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের ৬নম্বর ওয়ার্ড শাখা আয়োজিত অসহায় ও গরীব দুঃখী মানুষের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর ঈদ উপহার এবং খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।

 

নিখিল বলেন, বিএনপি-জামায়াত জানে শুধু দেশকে নিয়ে ষড়যন্ত্র করতে, দেশকে ধ্বংস করতে। যারা মানুষের উপর জুলুম-অত্যাচার-অন্যায় করবে, যুবলীগের নেতা-কর্মীরা তাদের বিরুদ্ধে রুখে দাঁড়াবে।

 

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সংগঠনের প্রেসিডিয়াম সদস্য এড. মামুনুর রশীদ, ঢাকা মহানগর দক্ষিণের ভারপ্রাপ্ত সভাপতি মাইন উদ্দিন রানা, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এইচ এম রেজাউল করিম রেজা ও ৬ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি নূরুল ইসলাম প্রমূখ।

 

যাযাদি/এস