অসহায় মানুষদের পাশে দাঁড়ান : বিদিশা

অসহায় মানুষদের পাশে দাঁড়ান : বিদিশা

করোনা মহামারী চলাকালে জাতির এমন দুঃসময়ে কর্মহীন অসহায় মানুষদের পাশে দাঁড়াতে দেশের বিত্তশালীদের এগিয়ে আসার আহ্বান জানিয়েছেন জাতীয় পার্টির কো-চেয়ারম্যান বিদিশা এরশাদ।

হুসেইন মুহম্মদ এরশাদ ট্রাস্টের আয়োজনে আজ মঙ্গলবার দুপুরে রাজধানীর শাহজাদপুর ও বাড্ডা এলাকায় অসহায় কর্মহীন মানুষদের মাঝে খাদ্য সহায়তা সামগ্রী বিতরণকালে তিনি এ আহ্বান জানান।

এসময় এরশাদ ট্রাস্টের চেয়ারম্যান ও জাতীয় পার্টির ভারপ্রাপ্ত মহাসচিব কাজী মোঃ মামুনুর রশীদ, যুব সংহতির সহ- সভাপতি জহির উদ্দিন, বিদিশা ফাউন্ডেশনের মহাসচিব অ্যাডভোকেট কাজী রুবায়েত হাসান, নবীনগর উপজেলা জাপার সভাপতি এম এ জাহের প্রমুখ উপস্থিত ছিলেন।

বিদিশা আরও বলেন, জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান সাবেক সফল রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ বন্যাসহ জাতীয় যে কোনও দুর্যোগে ঝাঁপিয়ে পড়েছিলেন। তিনি আজীবন দেশ ও জাতির জন্যই রাজনীতি করেছেন। তারই ধারাবাহিকতায় সাবেক রাষ্ট্রপতির আদর্শ ধারণ করে তারই ট্রাস্টের মাধ্যমে এই করোনা মহামারীতে অসহায় মানুষদের পাশে দাঁড়িয়েছি। আমরা বিপদগ্রস্থ মানুষদের সর্বোচ্চ সাহায্য সহযোগিতা করার চেষ্টা করে যাবো। আমাদের মত আপনারাও অসহায় মানুষদের পাশে দাঁড়ান। সম্মিলিতভাবে এই করোনা পরিস্থিতি মোকাবেলা করা সম্ভব।

জাপার ভারপ্রাপ্ত মহাসচিব কাজী মামুন বলেন, সাবেক রাষ্ট্রপতির গড়া ট্রাস্টের উদ্যোগে আমাদের দলের নেতাকর্মীদের মাধ্যমে সারাদেশে অসহায় মানুষদের আমরা সাহায্য করে যাবো। আমরা চাই করোনাকালে একজন মানুষও যেন না খেয়ে থাকে। তিনি দলের নেতাকর্মীদের এই জনকল্যানকর কাজে আত্মনিয়োগ করার আহ্বান জানান।

যাযাদি/এস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে