মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১

​ পীরগঞ্জে হামলার ঘটনায় আদালতে সৈকত ও রবিউলের স্বীকারোক্তি

যাযাদি ডেস্ক
  ২৪ অক্টোবর ২০২১, ২১:২৮

রংপুরের পীরগঞ্জে সাম্প্রদায়িক সহিংসতার ঘটনায় অন্যতম হোতা গ্রেফতার সদ্য বহিষ্কৃত ছাত্রলীগ নেতা সৈকত মণ্ডল আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। শুনানি শেষে বিচারক তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

রোববার (২৪ অক্টোবর) সন্ধ্যায় রংপুরের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মো. দেলোয়ার হোসেনের আদালতে জবানবন্দি দেন আসামি সৈকত মণ্ডল।

স্বীকারোক্তি প্রদানের বিষয়টি নিশ্চিত করে আদালতের সাধারণ নিবন্ধক মো. শহিদুর রহমান বলেন, আসামি সৈকত মণ্ডলের বিরুদ্ধে র‌্যাবের করা ডিজিটাল নিরাপত্তা (আইসিটি) আইনে একটি মামলা হয়েছে। বিকেলে তাকে আদালতে তোলা হয়। সেখানে বিচারকের কাছে ঘটনায় নিজের সম্পৃক্ততার দায় স্বীকার করে জবানবন্দি দেন তিনি। একই ঘটনায় অন্য আরেক মামলায় সৈকত মণ্ডলের সহযোগী রবিউল ইসলামও স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।

এদিকে ওই মামলার তদন্ত কর্মকর্তা উপ-পরিদর্শক (এসআই) সুদীপ্ত শাহীন জানান, আসামি সৈকত মণ্ডল স্বেচ্ছায় ঘটনার সঙ্গে জড়িত থাকার বিষয়ে জবানবন্দি দিয়েছেন। এছাড়া তার সঙ্গে গ্রেফতার রবিউল ইসলামকে আদালতে তোলা হয়েছিল। তার বিরুদ্ধে অগ্নিসংযোগ, ভাঙচুর ও লুটপাটের মামলা হয়েছে। তিনিও স্বেচ্ছায় ঘটনার সঙ্গে জড়িত থাকার কথা আদালতকে জানিয়েছেন।

যাযাদি/এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে