বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ১৬ অগ্রহায়ণ ১৪২৯

স্ত্রীকে তালাক দিয়েছেন ক্রিকেটার আল আমিন

যাযাদি ডেস্ক
  ০৬ অক্টোবর ২০২২, ১৩:৩৯

স্ত্রী ইসরাত জাহানকে তালাকের নোটিশ দিয়েছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের পেসার আল আমিন হোসেন।

 

বৃহস্পতিবার (০৬ অক্টোবর) ঢাকার অ্যাডিশনাল চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট তোফাজ্জল হোসেনের আদালতে মামলার শুনানিতে তিনি এ কথা জানান।

 

আজ মামলাটি শুনানির জন্য ধার্য ছিল৷ আল আমিন আদালতে হাজির হয়ে আইনজীবীর মাধ্যমে জবাব দাখিল করেন। জবাবে তিনি উল্লেখ করেন, গত ২৫ আগস্ট স্ত্রীকে তিনি তালাকের নোটিশ দিয়েছেন। তিনি মোহরানা ও খরপোষ দিতে রাজি আছেন। আর দুই সন্তানের খরচ তিনি নিয়মিত দিচ্ছেন বলে উল্লেখ করেন।

 

তবে বাদীপক্ষের আইনজীবী মো. শামসুজ্জামান বলেন, আমরা মামলা করেছি ভরণপোষণ ও শান্তিপূর্ণভাবে সংসার করার জন‌্য। এখন আল আমিন বলছেন, তিনি বাদীকে তালাক দিয়েছেন। অথচ সেই মর্মে কোনো ডকুমেন্টস দাখিল করেননি। তিনি বলেছেন দুই ছেলের ভরণপোষণ দিচ্ছেন। অথচ আমাদের কাছে প্রমাণ আছে বড় ছেলের স্কুলে ৫০ হাজার টাকা টিউশন ফি বাকি আছে। আদালত জবাবের বিষয়ে ৫ দিন পর শুনানির জন্য রেখেছেন।

 

এর আগে গত ২৭ সেপ্টেম্বর স্ত্রী ইসরাত জাহানের করা মামলায় আত্মসমর্পণ করে জামিন পান আল আমিন।

 

গত ৭ সেপ্টেম্বর একই আদালতে পারিবারিক সহিংসতা আইনে একসাথে বসবাসের অধিকার, মাসিক ভরণপোষণ ও সন্তানদের খরচ দাবি করে আদালতে আল আমিনের স্ত্রী মামলা করেন। আদালত বাদীর জবানবন্দি নিয়ে মামলাটি আমলে গ্রহণ করে আল আমিনকে ২৭ সেপ্টেম্বর আদালতে হাজির হতে নোটিশ জারি করেন।

 

 

এর আগে আল আমিন হোসেনের বিরুদ্ধে মিরপুর মডেল থানায় যৌতুক ও শারীরিক নির্যাতনের লিখিত অভিযোগ করেন তার স্ত্রী। গত ১ সেপ্টেম্বর স্ত্রী ইসরাত জাহানের লিখিত অভিযোগের ভিত্তিতে ২ সেপ্টেম্বর আল আমিনের বিরুদ্ধে মামলা আকারে নথিভুক্ত করে মিরপুর মডেল থানা। ওই মামলাতে তিনি আগাম জামিন নেন।

 

যাযাদি/ সাইফুল

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে