বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

‘রাষ্ট্রবিরোধী ষড়যন্ত্রে’ লিপ্ত থাকায় নুরের বিরুদ্ধে শাহবাগ থানায় অভিযোগ

যাযাদি ডেস্ক
  ০৯ জানুয়ারি ২০২৩, ০০:৫৩
ফাইল ছবি

রাষ্ট্রবিরোধী ষড়যন্ত্রে লিপ্ত থাকার অভিযোগ এনে গণঅধিকার পরিষদের সদস্য সচিব ডাকসুর সাবেক ভিপি নুরুল হক নুরের বিরুদ্ধে শাহবাগ থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

রোববার ( জানুয়ারি) শাহবাগ থানায় উপস্থিত থেকে ডিউটি অফিসারের হাতে অভিযোগপত্রটি তুলে দেন বাংলাদেশ মুক্তিযুদ্ধ মঞ্চের সভাপতি আমিনুল ইসলাম বুলবুল।

দণ্ডবিধির ১২০ (), ১২০(), ৫০৬ ধারায় মামলার আবেদন করা হয়।

অভিযোগপত্রে বাংলাদেশ মুক্তিযুদ্ধ মঞ্চের সভাপতি আমিনুল ইসলাম বুলবুল উল্লেখ করেন, দেশের একজন সাধারণ নাগরিক হিসেবে আমি গণমাধ্যমে সামাজিক যোগাযোগমাধ্যমে দেখতে পাই, বাংলাদেশ গণঅধিকার পরিষদ নামক তথাকথিত রাজনৈতিক দলের সদস্য সচিব নুরুল হক নুর ওমরা হজ করার কথা বলে বিদেশে সফরে গিয়ে সংযুক্ত আরব আমিরাতের দুবাইয়ে অস্বীকৃত ইসরাইল রাষ্ট্রের গোয়েন্দা সংস্থা মোসাদের এজেন্ট মেন্দি এন সাফাদির সঙ্গে বৈঠক করে বাংলাদেশের নির্বাচিত সরকার উৎখাতের দেশবিরোধী, রাষ্ট্রবিরোধী ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। মোসাদ এজেন্ট মেন্দি এন সাফাদির সঙ্গে নুরুল হক নুরের ছবি তার স্বীকারোক্তিমূলক কথোপকথন ইতিমধ্যেই ফেসবুকসহ বিভিন্ন সামাজিক মাধ্যমে এখন আলোচনার কেন্দ্রবিন্দু। নুরুল হক নুর বাংলাদেশ রাষ্ট্র, সরকারের বিরুদ্ধে হীন চক্রান্তে লিপ্ত।

শাহবাগ থানা সূত্র অভিযোগ পাওয়ার সত্যতা স্বীকার করে।

যাযাদি/ সোহেল

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে