বুধবার, ০৮ ফেব্রুয়ারি ২০২৩, ২৪ মাঘ ১৪২৯
walton1

জাতীয় প্যারেড গ্র্যাউন্ডে কুচকাওয়াজ ও “বিজয় সন্ধ্যা ২০২২” অনুষ্ঠিত                   

যাযাদি ডেস্ক
  ১৮ ডিসেম্বর ২০২২, ১৫:১৭
আপডেট  : ১৮ ডিসেম্বর ২০২২, ১৬:১৭

মহান বিজয় দিবস উপলক্ষে ১৬ ডিসেম্বর জাতীয় প্যারেড গ্রাউন্ডে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর উপস্থিতিতে মনোজ্ঞ কুচকাওয়াজ ও ১৭ ডিসেম্বর জাতীয় প্যারেড গ্র্যাউন্ডে বাংলাদেশ সেনাবাহিনীর ৯ পদাতিক ডিভিশনের আয়োজনে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান “বিজয় সন্ধ্যা ২০২২” আয়োজন করা হয়।

বাংলাদেশের খ্যাতিমান শিল্পীদের অংশগ্রহণে “বিজয় সন্ধ্যা ২০২২” অনুষ্ঠান টি সাজানো হয়।  

“বিজয় সন্ধ্যা ২০২২” অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ সেনাবাহিনীর প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ।

বাংলাদেশ সেনাবাহিনীর ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ, রাষ্ট্রীয় গুরুত্বপূর্ণ ব্যক্তিবর্গ দর্শক আসনে বসে অনুষ্ঠান উপভোগ করেন।

অনুষ্ঠানটি সন্ধ্যা সাড়ে সাতটায় শুরু হয়ে অনুষ্ঠানটি রাত ১২ টায় শেষ হয়। “বিজয় দিবসের এই আয়োজনের টাইটেল স্পন্সর বিবিএস ক্যাবলস  এবং পাওয়ার্ড বাই স্পন্সর  সাউথইস্ট ব্যাংক লিমিটেড। সম্পূর্ণ আয়োজনটি পরিচালনা করে বাংলাদেশের অন্যতম প্রধান ইভেন্ট প্রতিষ্ঠান সাস।  

প্রায় ১৫ হাজার দর্শকের উপস্থিতিতে জাতীয় প্যারেড গ্র্যাউন্ডে “বিজয় সন্ধ্যা ২০২২” অনুষ্ঠানে দেশের জনপ্রিয় শিল্পী জেমস, মমতাজ, ফিডব্যাক, কনা, ঐশী, মিনার সঙ্গীত পরিবেশন করেন। দেশাত্মবোধক গানের সাথে  নৃত্য পরিবেশন করেন জনপ্রিয় অভিনেত্রী ও নৃত্য শিল্পী নাদিয়া আহমেদ। আধুনিক গানের সাথে নৃত্য পরিবেশন করেন জনপ্রিয় অভিনেত্রী ও নৃত্য শিল্পী তমা মির্জা।

অনুষ্ঠানটি উপস্থাপনায় ছিলেন জনপ্রিয় চিত্রনায়ক ইমন ও শখ। উপস্থাপনায় আরও ছিলেন ফেরদউস বাপ্পি ও তাবাসসুম প্রিয়াঙ্কা। “বিজয় সন্ধ্যা ২০২২”  অনুষ্ঠানের শুরুতে আকর্ষণীয় লেজার প্রদর্শনী ও অনুষ্ঠান শেষে দৃষ্টিনন্দন আতশবাজির প্রদর্শনী দর্শকদের বিমোহিত করে।

যাযাদি/সৌলভ

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে