লালমোহনে নুরুন্নবী চৌধুরী শাওনের উপস্থিতিতে কম্বল বিতরণকে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষ

প্রকাশ | ১০ জানুয়ারি ২০২৩, ১৭:৪৩

যাযাদি ডেস্ক

ভোলা -৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওনের উপস্থিতিতে কম্বল বিতরণকে কেন্দ্র করে লালমোহন উপজেলার বদরপুর ইউনিয়নের নাজিরপুর বাজারে প্রতিপক্ষ দুই গ্রুপের মধ্যে মারামারির ঘটনা ঘটেছে। মঙ্গলবার সকালে এ ঘটনা ঘটে।

এ সময় বর্তমান মেম্বার জামাল খাঁ ও সাবেক মেম্বার লিটন ব্যাপারীর সমর্থকদের মধ্যে কথা কাটাকাটি ও হাতাহাতি এক সময় বিশাল মারামারিতে রুপ নেয়।

এ সময় ইট পাটকেল নিক্ষেপ ও লাঠির আঘাতে দুই পক্ষের আটজন গুরুতর আহত হয়।তারা বর্তমানে লালমোহন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন।

এ সময় সংসদ সদস্য নুরুন্নবী চৌধুরী শাওন কে বহনকারী গাড়িকে ব্যপক ভাংচুর করা হয়। পরবর্তীতে পুলিশ প্রহরায় ও লালমোহন পৌরসভা থেকে আগত নেতাকর্মীদের সহায়তায় তিনি ঘটনাস্থল ত্যাগ করেন।

সন্ধ্যার দিকে ধলীগৌরনগর ইউনিয়নের হাজিরহাটে কম্বল বিতরন করার সময় ব্যাপক বিশৃঙ্খলা ও ধস্তাধস্তি হয়। স্হানীয় লোকজনের অভিযোগ দুপুর থেকে তাদেরকে কম্বল দেওয়ার জন্য এনে বসিয়ে রাখা হয়েছে। এ সময় ৬০০-৭০০ লোককে আমন্ত্রণ জানানো হলেও কম্বল দেওয়া হয় ১৫০টি ।এ নিয়ে ছিন্নমূল ও দরিদ্র মানুষের মধ্যে ব্যাপক অসন্তোষ দেখা দেয়। ক্ষোভের কারনে অনেকেই মঞ্চের চেয়ার বাড়িতে নিয়ে যান।

এসব মানুষেরা মিছিলের উদ্যোগ নিলে স্হানীয় নেতা কর্মীদের অনুরোধে তারা মিছিল করা থেকে বিরত থাকে। এসময় অসন্তুষ্ট জনগন ফকরুল হাং নামে সংসদ সদস্যের এক কর্মীকে বেশ কিছুক্ষণ অবরুদ্ধ করে রাখে।

যাযাদি/এসএস