• বৃহস্পতিবার, ২৮ জানুয়ারি ২০২১, ১৩ মাঘ ১৪২৭

কে হবেন আড়ানী পৌর মেয়র ?

কে হবেন আড়ানী পৌর মেয়র ?

রাজশাহীর বাঘা উপজেলার আড়ানী পৌর নির্বাচন আগামী ১৬ জানুয়ারি। নির্বাচনে মেয়র পদে ০৪ জন, সাধারণ কাউন্সিলর পদে ২৯ জন, সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ১০ প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী হিসেবে নৌকা প্রতীকে নির্বাচন করছেন আড়ানী পৌর আওয়ামী লীগের সভাপতি শহিদুজ্জামান শাহেদ, বিএনপি থেকে ধানের শীষ প্রতীক নিয়ে ভোট করছেন তোজ্জামেল হক, আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী নারিকেল গাছ প্রতীক নিয়ে নির্বাচন করছেন বর্তমান পৌর মেয়র মুক্তার আলী।

অপর আওয়ামী লীগ বিদ্রোহী প্রার্থী রিগন আহমেদ বাপ্পি নির্বাচন থেকে সরে যাওয়ায় এই নির্বাচনে ০৩ জন মেয়র পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন। এই নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী শহিদুজ্জামান শাহেদ ও বর্তমান মেয়র মুক্তার আলী নির্বাচনী প্রচারণায় এগিয়ে থাকলেও বিএনপির মনোনীত তোজ্জামেল হকের নির্বাচনী প্রচারণা তেমন লক্ষ করা যাচ্ছে না।

তবে তোজ্জামেল হক অভিযোগ করেছেন তার নির্বাচনী প্রচারণায় বাধা সৃষ্টি করা হচ্ছে। এই নির্বাচনে আড়ানী বাজারের চা বিক্রেতা আজাহারের সঙ্গে কথা বললে তিনি বলেন, নির্বাচনে বর্তমান মেয়র মুক্তার আলী পৌরসভায় অনেক উন্নয়ন করেছেন। তার পাসের সম্ভাবনা বেশি। রিকশাচালক মনিরের সঙ্গে কথা বললে তিনি বলেন, আওয়ামী লীগ নেতা শাহেদ নির্বাচনী প্রচারণায় এগিয়ে রয়েছেন। আমার মনে হয় শাহেদের পাস করার সম্ভাবনা বেশি।

এদিকে বৃদ্ধ আতাহার আলীর সঙ্গে কথা বললে তিনি বলেন, আওয়ামী লীগের ২ নেতা নির্বাচন করছেন। বিএনপির একজন নির্বাচন করছেন এই নির্বাচনে বিএনপির নেতা তোজ্জামেল পাস করবে। সব মিলে কে আড়ানী পৌরসভার ৩য় মেয়র নির্বাচিত হবেন তা আগামী ১৬ জানুয়ারি জানা যাবে। আজ মধ্য রাতে নির্বাচনী প্রচারণা শেষ হচ্ছে।

যাযাদি/এস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে