• সোমবার, ২৫ জানুয়ারি ২০২১, ১১ মাঘ ১৪২৭

মৌলভীবাজার পৌরসভা নির্বাচন নির্ঘুম প্রচারণায় ব্যস্ত আ.লীগ ও বিএনপির মেয়রপ্রার্থী

মৌলভীবাজার পৌরসভা নির্বাচন   নির্ঘুম প্রচারণায় ব্যস্ত আ.লীগ ও বিএনপির মেয়রপ্রার্থী

আগামী ৩০ জানুয়ারি মৌলভীবাজার পৌরসভা নির্বাচন। এ নির্বাচনকে কেন্দ্র করে শাসক দলের নৌকা মার্কার প্রার্থী ও বিএনপির মনোনীত প্রার্থীর মধ্যে চলছে ভোট সংগ্রহের ব্যাপক প্রস্তুতি। আর এজন্য নিশ্চিত বিজয় ছিনিয়ে আনতে নির্ঘুম রাত পার করছেন উভয় দলের প্রার্থী। ইতোমধ্যে উভয় দলের প্রার্থীরা তাদের নির্বাচনী কার্যালয়েরও উদ্বোধন করেছেন। জেলা আ’লীগ সভাপতি ও সংসদ সদস্য নেছার আহমদ আ’লীগ মনোনীত প্রার্থী ও বর্তমান মেয়র ফজলুর রহমানের নির্বাচনী কার্যালয়ের শুভ উদ্বোধন করেন।

এদিকে বিএনপি মনোনীত প্রার্থী ওলিউর রহমানের ধানের শীষ প্রতীকের কার্যালয়ের উদ্বোধন করেন জেলা বিএনপি সভাপতি ও সাবেক সংসদ সদস্য এম নাসের রহমান।

জেলা রিটার্নিং কর্মকর্তার কার্যালয় থেকে নিশ্চিত প্রতীক পাওয়ার পরপরই লিফলেট ছাপিয়ে কালবিলম্ব না করে পৌর এলাকার বাসাবাড়িতে নিজেকে জানান দিচ্ছেন উভয় প্রার্থী। এর আগে আ’লীগ নেতা সাইফুর রহমান বাবুল নিজের জন্য মাঠে কাজ করলেও প্রতীক বরাদ্দের পর নিজের প্রার্থিতা প্রত্যাহার করে নৌকা প্রতীকের পক্ষে কাজ করছেন। ধানের শীষ প্রার্থী ওলিউর রহমান বুধবার এ প্রতিবেদককে জানান, আমাদের নির্বাচনী প্রচারণা এখন পর্যন্ত ভালোই চলছে। কোনো সমস্যা হচ্ছে না। নির্বাচন যদি অবাধ ও সুষ্ঠুভাবে পরিচালিত হয় তবে, আমি বিজয়ী হবো। বর্তমান পৌর মেয়র ও নৌকা প্রতীক প্রার্থী ফজলুর রহমান বলেন, বিগত ৫ বছরে আমি শহরের জলাবদ্ধতা নিরসনসহ রাস্তাঘাট প্রশস্ত করেছি। আমি বিশ্বাস করি, আগামী ৩০ জানুয়ারি ভোটাররা আমাকে আবারও নির্বাচিত করবেন।

এদিকে পৌরসভা মেয়র পদে ২ জন, সাধারণ কাউন্সিলার পদে ২৭ জন ও সংরক্ষিত নারী কাউন্সিলর পদে ১০ জনসহ মোট ৩৯ জন প্রার্থীর মধ্যে ইতোমধ্যে প্রতীক বরাদ্দ দেয় নির্বাচন কমিশন। এর আগে ৯ নং ওয়ার্ডে কাউন্সিলর পদে বিনাপ্রতিদ্বন্দ্বিতায় মো. মাসুদকে বিজয়ী ঘোষণা করা হয়। মৌলভীবাজার পৌরসভায় ভোটার রয়েছেন ৪৩ হাজার ৪ শত ৪৬ জন। ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে আগমী ৩০ জানুয়ারি।

যাযাদি/এস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে